১ হাজার ১ টাকায় জাজের সিনেমায় সিয়াম

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘পোড়ামন-২’ চলচ্চিত্রের মধ্য দিয়ে রূপালী পর্দায় অভিষেক হয়েছিল হালের চিত্রনায়ক সিয়াম আহমেদের; এবার সেই প্রযোজনা প্রতিষ্ঠানের প্রতি ‘সম্মান জানিয়ে’ ১ হাজার ১ টাকায় ‘রাস্তা’ নামে এক চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন হালের চিত্রনায়ক সিয়াম আহমেদ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Oct 2021, 11:10 AM
Updated : 24 Oct 2021, 11:00 AM

সিনেমাটি পরিচালনা করছেন রায়হান রাফি; জাজের প্রযোজনা ও রাফির পরিচালনায় এর আগে ‘পোড়ামন-২’ ও ‘দহন’ চলচ্চিত্রে অভিনয় করে চলচ্চিত্রের দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন সিয়াম।

সিয়াম এখন ছবিপ্রতি ‘১৫ থেকে ২০ লাখ টাকা’ পারিশ্রমিক হাঁকলেও ‘রাস্তা’র জন্য ১ হাজার ১ টাকা নিচ্ছেন বলে বুধবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

বিষয়টি নিয়ে সিয়াম আহমেদ গ্লিটজকে জানান, জাজ মাল্টিমিডিয়ার প্রতি সম্মান জানিয়ে তিনি এই সিনেমায় অভিনয়ের জন্য কোনো সম্মানীই নিতে চাননি। চুক্তিপত্রের প্রয়োজনে ন্যূনতম অর্থ নিতে হয়েছে তাকে।

“যদি কোনো সম্মানী না নিই তাহলে চুক্তিটা হত না। চুক্তির জন্য কিছু নেওয়া উচিত ছিল। সেইজন্যই আমি জিজ্ঞাসা করেছি, ন্যূনতম কতটাকা নিলে চুক্তিটা হতে পারে। তারা বলেছে, ১ হাজার ১ টাকা। আমার এই সম্মানী ফিল্মের কাজেই লাগবে।”

সম্মানী ছাড়াই কাজের কারণ হিসেবে সিয়াম বললেন, “জাজ মাল্টিমিডিয়ার আমার ক্যারিয়ারের একটা ভালো স্টার্টিং দিয়েছে। আমি অনেক মানুষের কাছে সুজন (পোড়ামন), তুলা (দহন) হয়ে গিয়েছি। সেটাকে কখনো টাকা-পয়সা দিয়ে মাপা যায় না। জাজের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার জন্যই আমি এটা করছি।”

‘পোড়ামন-২’ ও ‘দহন’ সিনেমায় নায়িকা হিসেবে পূজা চেরিকে পেয়েছিলেন সিয়াম। তবে ‘রাস্তা’ সিনেমায় নতুন নায়িকা নিয়ে আসছে প্রযোজনা প্রতিষ্ঠান।

পহেলা জানুয়ারি থেকে সিনেমার দৃশ্যধারণ শুরু হবে।

সিয়াম অভিনীত বঙ্গবন্ধুর বায়োপিক ‘বঙ্গবন্ধু’, দামাল, ‘অপারেশন সুন্দরবন’, ‘মৃধা বনাম মৃধা’, ‘স্বপ্নবাজী’সহ বেশ কয়েকটি সিনেমার মুক্তির অপেক্ষায় আছে।