পরীমনির বিরুদ্ধে মাদকের মামলায় অভিযোগপত্র

মাদকের মামলায় চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Oct 2021, 12:44 PM
Updated : 4 Oct 2021, 01:23 PM

র‌্যাবের করা এই মামলায় সোমবার ঢাকার আদালতে অভিযোগপত্র জমা দেয় সিআইডি।

সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার আজাদ রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “মামলায় অভিযোগ প্রমাণিত হওয়ায় পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে।”

পরীমনির সঙ্গে গ্রেপ্তার তার সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেনকে এই মামলায় আসামি করা হয়েছিল। তাদেরও আসামি করা হয়েছে অভিযোগপত্রে। 

পরীমনির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমিকেও গ্রেপ্তার করা হয়েছিল। তার বিরুদ্ধে মাদকের আরেকটি মামলা হয়।

পরীমনির বিরুদ্ধে এই একটি মামলাই সিআইডি তদন্ত করে। এক ডিবি কর্মকর্তার চিত্রনায়িকা পরীমনির সঙ্গে ‘১৮ ঘণ্টা সময় কাটানোর’ খবর গণমাধ্যমে আসার পর এই মামলার তদন্তভার সিআইডির কাছে গিয়েছিল।

গত ৪ অগাস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তারের পর পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে এ মামলা করা হয় । র‌্যাবের জব্দ তালিকায় পরীমনির বাসা থেকে ‘মদ এবং আইস ও এলএসডির মতো মাদকদ্রব্য’ উদ্ধারের কথা বলা হয়।

পরীমনিকে গ্রেপ্তারের পর র‌্যাব মুখপাত্র খন্দকার আল মঈন বলেছিলেন, চিত্রনায়িকা পরীমনির ফ্ল্যাটে ‘মিনি বার’ ছিল। তিনি নিয়মিত মদ পান করতেন এবং ‘ঘরোয়া পার্টি’ আয়োজন করতেন।

পরীমনির মদ ব্যবহারের জন্য একটি লাইসেন্স পাওয়া গিয়েছিল জানালেও তিনি বলেছিলেন, “তার মেয়াদ শেষ হয়েছে অনেক আগে।”

পরীমনিকে গ্রেপ্তারের পর বারবার রিমান্ডে নেওয়া নিয়ে তুমুল আলোচনার মধ্যে হাই কোর্ট তা নিয়ে প্রশ্ন তোলার পর গত ৩১ অগাস্ট তার জামিনের আদেশ হয় বিচারিক আদালত থেকে। পরদিন তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ছাড়া পান।

ফাইল ছবি

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতির ২০১৫ সালে ঢাকার চলচ্চিত্রে অভিষেক ঘটে পরীমনি নামে। এরপর দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।

গ্রেপ্তার হওয়ার কয়েক মাস আগে ঢাকা বোট ক্লাবে যৌন নিপীড়িত হওয়ার অভিযোগ তুলে শোরগোল তুলেছিলেন পরীমনি। তার করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ তিনজনের বিরুদ্ধে ইতোমধ্যে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।