ব্রিটনির বাগদান

দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগারির সঙ্গে গাঁটছড়া বাঁধছেন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2021, 02:57 PM
Updated : 13 Sept 2021, 02:57 PM

স্যামকে পাশে নিয়ে নিজের ডান হাতের অনামিকায় পরা আংটির ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে ভক্তদের এ সুখবর দিয়েছেন বলে জানিয়েছে বিবিসি।

ব্রিটনি লিখেছেন, “কিছুতেই বিশ্বাস করতে পারছি না।”

ব্যক্তিগত জীবন ও সম্পদের নিয়ন্ত্রণ পেতে বাবা জেমির বিরুদ্ধে আইনি লড়াইয়ের মধ্যেই এ ঘোষণা দিলেন ৩৯ বছর বয়সী যুক্তরাষ্ট্রের এ পপ তারকা।

২৭ বছর বয়সী আসগারি পেশায় একজন অভিনেতা ও ফিটনেস ট্রেইনার। ব্রিটনির সঙ্গে চুম্বনরত একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন স্যাম; সেখানে ব্রিটনির আঙুলে আংটির দেখা মিলেছে।

স্যামের ব্যবস্থাপক ব্রান্ডন কোহেন পিপল ম্যাগাজিনকে জানান, তাদের দীর্ঘদিনের সম্পর্ক আনুষ্ঠানিকভাবে পূর্ণতা পেল সোমবার।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে পরিচয় হয় তাদের। পরিচয় থেকে সেই সম্পর্ক প্রণয়ে রূপ পায়; যা এখন পরিণয়ের অপেক্ষায় রয়েছে। ‘

ইরানের তেহরানে জন্ম নেওয়া আসগারি ১২ বছর বয়সে যুক্তরাষ্ট্রে থিতু হন।

এর আগে ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জেমস আলেকজান্ডারকে বিয়ে করেছিলেন ব্রিটনি; পরে আলাদা হন তারা।

পরে নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন ব্রিটনি। তাদের সংসারে দুই সন্তান রয়েছে। ২০০৭ সালে কেভিনের সঙ্গে দাম্পত্যজীবনের ইতি টানেন এ গায়িকা।

জুনে বাবার নিয়ন্ত্রণ থেকে মুক্তি পেতে যুক্তরাষ্ট্রের এক আদালতের শরণ নিয়ে ব্রিটনি বলেছেন, তাকে বিয়ে কিংবা আরও সন্তান নেওয়ার অধিকার থেকে বঞ্চিত করা হয়েছে।

২০০৮ সালে আদালতের এক আদেশে জেমি মেয়ে ব্রিটনির যাবতীয় সব বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার অধিকার পান বলে এক প্রতিবেদনে জানিয়েছে বিবিসি।

মানসিক স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থেকে ব্রিটনি হাসপাতালে ভর্তি হওয়ার পর আদালত ১৩ বছর আগে ওই আদেশ দিয়েছিল।