‘নূর’-এর নায়িকা ঐশী

পরিচালক রায়হান রাফীর ‘নূর’ চলচ্চিত্রে অভিনয় করছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2021, 03:18 PM
Updated : 12 Sept 2021, 03:18 PM

শাপলা মিডিয়ার প্রযোজনায় এ চলচ্চিত্রে নায়ক হিসেবে আরিফিন শুভর নাম আগেই ঘোষণা করা হয়েছিল; তার বিপরীতে ঐশীকে চূড়ান্ত করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

রোববার থেকে পাবনায় শুরু হওয়া সিনেমার দৃশ্যধারণে অংশ নিয়েছেন ‍শুভ, ঐশীসহ সিনেমার নির্মাতা, কলাকুশলীরা; টানা ২০ দিন সেখানে শুটিংয়ে পরিকল্পনার কথা জানিয়েছে শাপলা মিডিয়া।

কাজের অভিজ্ঞতা জানতে চাইলে ঐশী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “শুটিং শুরুর আগে থেকেই আমাদের টিমওয়ার্ক চলছিল। কাজের অভিজ্ঞতা এখন পর্যন্ত ভালো। এখনও আমার অতটা এফোর্ট দেওয়ার সুযোগ আমার হয়নি। যতটা এফোর্ট আমি শুভ ভাই কিংবা টিমের অন্যান্যদের দিতে দেখেছি। আশা করছি, সামনের সময়গুলোতে অনেক এফোর্ট দিয়ে কাজ করার চেষ্টা করতে পারব।”

নিজের চরিত্র সম্বন্ধে এখনই বিস্তারিত জানাতে চান না ঐশী; নিজের চরিত্র নিয়ে এতটুকু বললেন, “আমি যে কয়টা কাজ করেছে তার মধ্যে এমন চরিত্রে আমরা দেখা যায়নি।”

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ বিজয়ী হয়ে চলচ্চিত্রে নাম লেখান ঐশী; তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘মিশন এক্সট্রিম’-এ নায়ক হিসেবে আরিফিন শুভকে পেয়েছেন ঐশী। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের যৌথ পরিচালনায় সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে।

দুই খণ্ডের সিনেমার প্রথম খণ্ড মুক্তির পর দ্বিতীয় খণ্ড ‘মিশন এক্সট্রিম-২’ মুক্তি পাবে।

তরুণ পরিচালক আবু তাওহীদ হারুনের ‘আদম’ নামে একটি চলচ্চিত্রের কাজ করেছেন ঐশী; সেটিও মুক্তির অপেক্ষায় আছে।