বঙ্গবন্ধুকন্যার কাছে নিরাপত্তা চাইলেন পরীমনি

এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলার বাদী থেকে মাদকের মামলার আসামি হয়ে প্রায় এক মাস পর কারাগার থেকে ফেরার পাঁচদিনের মাথায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নিরাপত্তা চাইলেন চিত্রনায়িকা পরীমনি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Sept 2021, 02:40 PM
Updated : 6 Sept 2021, 02:41 PM

সোমবার সন্ধ্যায় নিজের ভেরিফাইড ফেইসবুক পেইজে এক পোস্টে পরীমনি লিখেছেন, “বঙ্গবন্ধুকন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এত অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কি করে বেঁচে আছি।”

মাদকের মামলায় ৪ অগাস্ট গ্রেপ্তার হওয়ার পর তিন দফা রিমান্ডের মধ্যে প্রায় এক মাস পর বুধবার সকালে বনানীর বাসায় ফিরেছেন তিনি।

ফেইসবুক পোস্টের বিষয়ে জানতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের তরফ থেকে পরীমনির ব্যবহৃত মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে তার এক সহকারী কল ধরেছেন; তবে তার নাম জানাতে চাননি।

তিনি বলেন, “অনেকে পরীমনির সঙ্গে দেখা করার জন্য বাসার নিচে ভিড় করছেন, নিচ থেকে অনেকে ফোন দিচ্ছেন, কলিং বেল চাপছেন। এভাবে অনবরত তাকে বিরক্ত করা হচ্ছে। সে কারণেই তিনি ফেইসবুক পোস্টটি দিয়েছেন।”

নিকটস্থ থানায় নিরাপত্তা চাওয়া হয়েছে কি না-এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “ভক্তরা কষ্ট পেতে পারেন। সেকারণে থানায় ইনফর্ম করা হয়নি।”

এর আগে জুনের মাঝামাঝির দিকে ফেইসবুক পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে লেখা এক চিঠিতে পরীমনি এক ব্যবসায়ীর বিরুদ্ধে ‘ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার’ অভিযোগ তুলেছিলেন। পরে সংবাদ সম্মেলনে সেই ব্যবসায়ীর নাম প্রকাশ করে আলোড়ন তুলেছিলেন এ নায়িকা।

পরীমনির মামলায় সেই ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ গ্রেপ্তার হওয়ার দুই মাসের মাথায় এ চিত্রনায়িকার বনানীর বাসায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে র‌্যাব।

পরীমনি বর্তমানে জামিনে আছেন। ‘প্রীতিলতা’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রের দৃশ্যধারণে অংশ নেওয়ার কথা রয়েছে তার।