পরীমনির পাশে আমি সবসময় ছিলাম, জামিনের পর বললেন অঞ্জনা

মাদক আইনের মামলায় গ্রেপ্তার হওয়ার পর চিত্রনায়িকা পরীমনির সদস্যপদ স্থগিত করেছিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি; এবার তার জামিনের পর শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য অঞ্জনা সুলতানা বলছেন, তিনি পরীমনির পাশে সবসময় ছিলেন; ভবিষ্যতেও থাকবেন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2021, 10:56 AM
Updated : 31 August 2021, 10:57 AM

মাদক আইনের মামলায় পুলিশ অভিযোগপত্র দাখিল না করা পর্যন্ত চিত্রনায়িকা পরীমনিকে মঙ্গলবার দুপুরে জামিন দিয়েছে আদালত। গত ৪ অগাস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‍্যাব।

গ্রেপ্তারের তিনদিনের মাথায় ৭ অগাস্ট বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) সংবাদ সম্মেলন করে পরীমনির সদস্যপদ স্থগিত ঘোষণার মঞ্চে অঞ্জনাকেও দেখা গেছে।

পরীমনির জামিনের খবরে এক ফেইসবুক পোস্টে অঞ্জনা বলেন, “সঠিক পথে এগিয়ে চলে নিজের (পরীমনি) জীবনকে আরো সুন্দর করবে। আমাদের চলচ্চিত্রকে সমৃদ্ধ করবে তোমার সুঅভিনয় দিয়ে- আমি এই আশীর্বাদ করি। পরীমনির পাশে আমি সবসময় ছিলাম ইনশাআল্লাহ ভবিষ্যতে থাকব।”

এর আগে জুলাইয়ে এক ব্যবসায়ী বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা করার পর শিল্পী সমিতিতে পাশে না পাওয়ার অভিযোগ তুলেছিলেন পরীমনি।

সেই সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য অঞ্জনা বলেছিলেন, “এটা ভুল কথা। আমাদের সেক্রেটারি (জায়েদ খান) তাকে সমিতিতে একটি চিঠি দেওয়ার জন্য অনুরোধ করেছেন। কিন্তু তিনি তা অমান্য করে সংবাদ সম্মেলন করে ফেলেছেন। সেখানে তিনি কত ভুল তথ্য দিয়েছেন-সেটা আপনারা জানেন। এই প্রেক্ষিতে আমি বলব, ভবিষ্যতে যাতে আমাদের কোনো শিল্পী এই ভুল না করে-এটাই আমার অনুরোধ থাকবে।“

পরীমনিকে নিয়ে শিল্পী সমিতির ভূমিকার সমালোচনা করেছেন আলমগীর, ইলিয়াস কাঞ্চন, শাকিব খানদের মতো তারকারা।