পুত্রকে নিয়ে হাসপাতাল ছাড়লেন নুসরাত, সঙ্গে যশ

পুত্রসন্তানের জন্মের চারদিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরলেন টালিগঞ্জের অভিনেত্রী, তৃণমূল কংগ্রেসের এমপি নুসরাত জাহান; তাদের সঙ্গে ছিলেন এ অভিনেত্রীর বন্ধু, টালিগঞ্জের অভিনেতা যশ দাশগুপ্ত।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2021, 07:18 AM
Updated : 31 August 2021, 07:18 AM

বৃহস্পতিবার কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে নুসরাতের সন্তানের জন্ম হয়; নবজাতকের নাম রাখা হয়েছে ঈশান।

নুসরাত ও তার পুত্রের যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে সোমবার হাসপাতাল থেকে তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

খবরে বলা হয়, ঈশানকে কোলে নিয়ে গাড়িতে উঠতে দেখা গেছে যশকে; পরে তিনি ঈশানকে নুসরাতের কোলে দিয়ে চালকের আসনে বসেন। যশ গাড়ি চালিয়ে নুসরাত ও ঈশানকে বাসায় পৌঁছে দেন।

বুধবার রাতে নুসরাতকে হাসপাতালে ভর্তি করান যশ; তারপর থেকে সার্বক্ষণিক তার পাশে আছেন এ অভিনেতা।

নুসরাতের সঙ্গে যশের প্রেমের সম্পর্ক নিয়ে কলকাতার সংবাদমাধ্যমে বিস্তর আলোচনা হয়েছে গত কয়েক মাসে। তবে দু’জনের সম্পর্ক নিয়ে কেউ মুখ খোলেননি।

নুসরাতের পুত্রের জন্মের পর আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে নুসরাতকে ‘সঙ্গিনী’ বলে সম্বোধন করেছেন; যশের কাছ থেকেই নুসরাতের পুত্রের নাম জেনেছে গণমাধ্যমগুলো।

নিখিল জৈনের সঙ্গে বিয়ে ‘বিয়েই নয়’ বলে গত জুনে তুমুল আলোচনার জন্ম দেন অভিনয় থেকে রাজনীতিতে আসা নুসরাত জাহান। দুজন আলাদা থাকার সময় তার সন্তানধারণের খবর রীতিমত বিস্ফোরণ ঘটায়।

এর পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ব্যাঙ্গ আর বিদ্রুপের বিরুদ্ধে লড়াই চালিয়ে আসতে হয়েছে এই অভিনেত্রীকে। সন্তানের পিতৃপরিচয় নিয়ে সমাজের চোখ রাঙানি উপেক্ষা করে ব্যক্তিগত গোপনীয়তায় অটল থেকেছেন নুসরাত।

সন্তানের পিতা কে- সে বিষয়ে কোনো মন্তব্য তিনি এখনও করেননি। তবে ভারতীয় সংবাদমাধ্যমগুলাতে সূত্রের বরাত দিয়ে যশ দাশগুপ্তকেই তার সন্তানের বাবা হিসেবে দেখানো হচ্ছে।