স্বামীকে গ্রেপ্তার নিয়ে যা বললেন শিল্পা শেঠি

পর্ন চলচ্চিত্র তৈরির অভিযোগে স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তারের দুই সপ্তাহ পর বিষয়টি নিয়ে প্রথমবারের মতো নিজের বক্তব্য জানিয়ে বিবৃতি দিলেন বলিউড তারকা শিল্পা শেঠি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 August 2021, 04:53 PM
Updated : 2 August 2021, 05:01 PM

সোমবার দুপুরে নিজের টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিবৃতিটি পোস্ট করেন শিল্পা; স্বামীকে গ্রেপ্তারের পর সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নিজেকে দূরে রেখেছিলেন তিনি।

শিল্পা বলেন, “সবশেষ কয়েকদিন আমার জন্য খুব কঠিন ছিল। তার উপর প্রচুর গুজব ছড়ানো হয়েছে, অভিযোগ তোলা হয়েছে। গণমাধ্যম ও শুভাকাঙ্ক্ষীদের মধ্যে কেউ কেউ আমাকে নিয়ে অযৌক্তিকভাবে কুৎসা রটিয়েছে। শুধু আমাকে নিয়ে নয়, আমার পরিবার নিয়েও বিদ্রুপ করা হয়েছে, নানা প্রশ্ন তোলা হয়েছে। বিষয়টি নিয়ে আমি এখনও কোনো মন্তব্য করিনি। আপাতত কোনো মন্তব্যও করছি না।”

পর্ন চলচ্চিত্র তৈরির অভিযোগে জে এল স্ট্রিম অ্যাপের মালিক রাজ কুন্দ্রাকে গত ১৯ জুলাই গ্রেপ্তারের পর মুম্বাই পুলিশ জানায়, পর্নগ্রাফিক চলচ্চিত্র তৈরি করে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ‘হোতা’ এ ব্যবসায়ী। তাকে আদালতে হাজির করে জামিনের আবেদন করা হলে তা নাকচ করে কারাগারে পাঠিয়েছেন বিচারক।

শিল্পা জানান, মুম্বাই পুলিশ ও ভারতের বিচার ব্যবস্থার উপর পূর্ণ আস্থা রয়েছে তার। বিষয়টি যেহেতু বিচারাধীন ফলে তার বরাতে বানোয়াট মন্তব্য প্রকাশে বিরত থাকার আহ্বান জানান তিনি।

“একজন মা হিসেবে আমি অনুরোধ করছি, আমাদের সন্তানের জন্য আমাদের গোপনীয়তাকে সম্মান করুন। আমাদের নিয়ে অসম্পূর্ণ তথ্য যাচাই না করেই কোথাও মন্তব্য করা থেকে বিরত থাকুন।”

“আমি ভারতের আইন মেনে চলা একজন গর্বিত নাগরিক, গত ২৯ বছর ধরে কঠোর পরিশ্রম করে যাচ্ছি। মানুষ আমাকে বিশ্বাস রেখেছেন, আমিও তাদের নিরাশ করিনি। আমি অনুরোধ করছি, আমার পরিবারকে সম্মান করুন এবং আমার গোপনীয়তা রক্ষার অধিকার আমার রয়েছে। আমি মিডিয়া ট্রায়ালের শিকার হতে চাই না। দয়া করে আইনকে আইনের মতো চলতে দিন। সত্যের জয় হোক।”

২০০৯ সালে রাজ কুন্দ্রাকে বিয়ের পর অভিনয় থেকে অনেকটা ‍দূরেই রয়েছেন শিল্পা; স্বামীর সঙ্গে নিজেও ব্যবসায় মনোযোগী হয়েছেন এ বলিউড তারকা।

কুন্দ্রাকে গ্রেপ্তারের পর তার পর্নগ্রাফি চক্রের সঙ্গে শিল্পার কোনো সম্পৃক্ততা আছে কি না- তা খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়। তবে সেরকম কিছু ‘এখন পর্যন্ত’ মেলেনি বলে পুলিশের বরাতে এক প্রতিবেদনে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

তবে রাজ কুন্দ্রার মালিকানাধীন ভিয়ান ইন্ডাস্ট্রিজের পরিচালনা পর্ষদ থেকে গত বছর শিল্পা কেন পদত্যাগ করেছিলেন, তা অনুসন্ধান করছে পুলিশ।

পুলিশ বলছে, লন্ডনভিত্তিক একটি কোম্পানির অ্যাপ ‘হটশট’ এ পরিবেশনের জন্য পর্নগ্রাফিক চলচ্চিত্রের শুটিং করে পাঠাত রাজ কুন্দ্রার মালিকানাধীন ভিয়ান ইন্ডাস্ট্রিজ।

ব্যবসায় শিল্পার সম্পৃক্ততা না পেলেও স্বামীর কাজ-কর্মের বিষয়ে শিল্পা কিছুই জানতেন না, তা এখনও নিশ্চিত নয় পুলিশ।

এদিকে গ্রেপ্তার রাজ কুন্দ্রা পুলিশি জিজ্ঞাসাবাদে মুখ খুলছেন না বলে এনডিটিভি জানিয়েছে।

এই মামলায় ইতোমধ্যে নয়জনকে গ্রেপ্তার করেছে ‍পুলিশ। এর মধ্যে তার ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত রায়ান থর্পও রয়েছেন। গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে রাজ কুন্দ্রার অফিসের চার কর্মী রয়েছেন। তারা রাজের বিরুদ্ধে মুখ খুলেছেন বলেও পুলিশ জানিয়েছে।