বিয়ের ২৬ বছরে ওমর সানী-মৌসুমী

দাম্পত্য জীবনের ২৬ বছর পূর্ণ করলেন ঢাকাই চলচ্চিত্রের তারকা জুটি ওমর সানী ও মৌসুমী; বাকি জীবন একসঙ্গে কাটাতে সবার দোয়া চেয়েছেন সানী।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 August 2021, 02:30 PM
Updated : 2 August 2021, 02:30 PM

রাজধানীর উত্তরার বাসায় রোববার রাত ১২টায় ঘরোয়া আয়োজনে কেক কেটে বিশেষ দিনটি উদযাপন করেছেন ‘দোলা’ চলচ্চিত্রের এ জুটি। কয়েকটি স্থিরচিত্র ফেইসবুকে প্রকাশ করে সবার দোয়া চেয়েছেন ওমর সানী।

৫৩ বছর বয়সী এ চিত্রনায়ক লিখেছেন, “আলহামদুলিল্লাহ ২৬ বছর পার করলাম। আপনাদের দোয়ায়, আল্লাহর হুকুমে, পরিবার-পরিজন, বন্ধুবান্ধব, ফিল্ম ক্লাব, শিল্পী সমিতি, প্রযোজক সমিতি, পরিচালক সমিতি ও চলচ্চিত্রবান্ধব সবাইকে নিয়ে; তার চেয়ে বড় আমাদের ভক্ত, বাকি জীবন কবর পর্যন্ত যেন যেতে পারি সেই দোয়া করবেন।”

ছবি: ফেইসবুক

নব্বইয়ের দশকের শুরুর দিকে দিলীপ সোমের ‘দোলা’ চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে প্রণয়ের দোলা লাগে ওমর সানী ও মৌসুমীর হৃদয়ে। ১৯৯৫ সালের ৪ মার্চ হুট করেই বিয়ে সেরেছিলেন তারা; পরবর্তীতে ২ অগাস্ট বিবাহোত্তর সংবধর্নার আয়োজন করা হয়েছিল।

‘রিল লাইফের’ তারকা জুটি ‘রিয়েল লাইফে’ গাঁটছড়া বাঁধার পর এক ছাদের নিচে দুই যুগের বেশি সময় কাটিয়ে দিলেন তারা।

সংসার জীবনে তাদের এক ছেলে ও এক মেয়ে। ছেলে ফারদিন এহসান স্বাধীনকে চলতি বছরের মার্চে বিয়ে দিয়েছেন সানি-মৌসুমী। তাদের পুত্রবধূ সাদিয়া রহমানেরর জন্ম কুমিল্লায়; বেড়ে উঠা ও পড়াশোনা কানাডায়। সানী-মৌসুমীর মেয়ের নাম ফাইজা।