ইত্যাদির শুটিং মেট্রোরেলের ডিপোতে, প্রচার শুক্রবার

রাজধানীর উত্তরার দিয়াবাড়িতে মেট্রোরেলের ডিপোতে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির এবারের পর্ব ধারণ করা হয়েছে বলে জানিয়েছে ফাগুন অডিও ভিশন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2021, 02:02 PM
Updated : 27 July 2021, 02:02 PM

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, ১৬ জুলাই মেট্রোরেলের লাইন-৬ এর ডিপোতে এ অনুষ্ঠানের দৃশ্যধারণ করা হয়েছে। করোনাভাইরাসের কারণে এবারই প্রথম কোনো দর্শকের উপস্থিতি ছাড়াই ইত্যাদির দৃশ্যধারণ করা হল।

শুক্রবার রাত ৮টার বাংলা সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচার হবে। ইত্যাদির রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

এবারের আয়োজনে গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামানের কথায়, মনোয়ার হোসেন টুটুলের সুরে সাবিনা ইয়াসমিনের একটি দেশাত্মবোধক গান থাকছে। গানটির কোরিওগ্রাফিতে অংশগ্রহণ করেছেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানির কয়েক স্থপতি ও প্রকৌশলী।

‘আইলোরে নয়া দামান’ গানের তালে নেচে ভাইরাল হওয়া চিকিৎসকরা থাকছেন এবারের আয়োজনে, পাশাপাশি তরুণ শিল্পী তসিবাকেও আমন্ত্রণ জানানো হয়েছে।

এবারের ইত্যাদিতে মেট্রোরেলের ইতিহাস, অগ্রগতি, বিভিন্ন কারিগরী দিক, সুবিধাসমূহের উপর তিনটি তথ্যভিত্তিক প্রতিবেদন থাকছে। রয়েছে নাটোরের বড়াইগ্রাম উপজেলার প্রকৌশলী মো. আমিনউল্লাহর উপর একটি উদ্বুদ্ধকরণ প্রতিবেদন।

এবারের ইত্যাদিতে অভিনয় করেছেন- মাসুম আজিজ, আমিরুল হক চৌধুরী, সোলায়মান খোকা, জিয়াউল হাসান কিসলু, শবনম পারভীন, আফজাল শরীফ, সুভাশিষ ভৌমিক, আমিন আজাদ, কামাল বায়েজিদ, লাভলী ইয়াসমিন, লিনা, নিপু, জামিল হোসেন, জিয়াউল হক পলাশ, শামীম, আনন্দ খালেদ, সজল, সাজ্জাদ সাজু, গুলশান আরা, নজরুল ইসলাম, সুবর্না মজুমদার, ইমিলা, তিন্নি গ্লোরিয়া, ইরা, আসমা, মতিউর রহমান, রিমু, নিসা, তানিয়া, পাপিয়াসহ আরো অনেকে।

পরিচালকের সহকারী হিসাবে ছিলেন রানা ও মামুন।