সৃজিত মুখার্জির সিনেমায় গাইলেন সাহানা বাজপেয়ী

টালিগেঞ্জের নির্মাতা সৃজিত মুখার্জির ‘এক্স ইকুয়ালস টু প্রেম’ চলচ্চিত্রে সহশিল্পী সামন্তকের সঙ্গে গাইলেন কণ্ঠশিল্পী সাহানা বাজপেয়ী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 July 2021, 07:00 AM
Updated : 13 July 2021, 07:00 AM

মঙ্গলবার একটি ছবি ফেইসবুকে পোস্ট করে সাহানা জানান, সংগীত পরিচালক সপ্তক সানাই দাসের সংগীত পরিচালনায় যুগল গানটির রেকর্ডিংয়ে অংশ নিয়েছেন তারা।

তবে ফেইসবুক পোস্টে রোমান্টিক গানটির শিরোনাম কিংবা গানের গীতিকারের নাম জানাননি সাহানা।

‘এক্স ইকুয়ালস টু প্রেম’ প্রযোজনা করছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। পরিচালনার পাশাপাশি রোমান্টিক ঘরানার এ চলচ্চিত্রের চিত্রনাট্যও লিখেছেন সৃজিত।

অনিন্দ্য সেনগুপ্ত, শ্রুতি দাস, অর্জুন চক্রবর্তী ও মধুরিমা বসাকের মতো তরুণ অভিনয়শিল্পীদের নিয়ে জুলাইয়ের প্রথম সপ্তাহে শুটিংয়ে নেমেছেন সৃজিত।

ছবির ঘোষণা দেওয়ার পর সংগীতশিল্পী শিলাজিৎ মজুমদার এক ফেইসবুক পোস্টে অভিযোগ করেছিলেন, ২০০০ সালে প্রকাশিত অ্যালবাম ‘এক্স ইকুয়ালস টু প্রেম’ থেকে নামটি নিয়েছেন সৃজিত; বিষয়টি নিয়ে তার সঙ্গে কোনো যোগাযোগও করেননি।

নাম নিয়ে অভিযোগ-পাল্টা অভিযোগের পর অবশ্য বিষয়টি সমাধানের পর জুলাইয়ের শুরুতে ছবির মহরতের আয়োজন করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

এটি ছাড়াও বলিউডের ‘সাবাস মিঠু’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করছেন সৃজিত মুখার্জি।

ভারতীয় নারী ক্রিকেট দলে অধিনায়ক মিতালি রাজের জীবনীভিত্তিক এ চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করছেন বলিউডের হালের নায়িকা তাপসি পান্নু।