নুসরাতের ‘বেবি বাম্পে’র ছবি প্রকাশ্যে

টলিউডের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জনের মধ্যেই তার বেবি বাম্পের ছবি প্রকাশ করেছে কয়েকটি ভারতীয় গণমাধ্যম।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 June 2021, 11:16 AM
Updated : 11 June 2021, 11:16 AM

কলকাতার বালিগঞ্জে নুসরাতের ফ্লাটে ঘরোয়া আয়োজনে তোলা ছবিটি শুক্রবার প্রকাশ করেছে আনন্দবাজার পত্রিকা ও জি নিউজ।

সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে লুক দিয়ে তোলা নুসরাতের ছবিটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়েছে।

ছবিতে নুসরাতের সঙ্গে তার দুই ঘনিষ্ট বান্ধবী টলিউডের দুই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তী রয়েছেন।

স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ ও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম ছাপিয়ে কয়েক সপ্তাহ ধরেই কলকাতার এ অভিনেত্রীর সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জনে ইন্টারনেট তোলপাড়।

গুঞ্জন নিয়ে কোনও বক্তব্য জানাননি নুসরাত। তবে সপ্তাহখানেক আগে এক ইন্সটাগ্রাম পোস্টে সেই গুঞ্জনে ভিত্তি দিয়ে তিনি লিখেছিলেন, ‘তুমি প্রস্ফুটিত হবে তোমার মতো করেই’।

নুসরাতের সন্তানসম্ভবা হওয়ার খবর শুনে তার স্বামী নিখিল জৈন আনন্দবাজারকে বলেছেন, তিনি এ বিষয়ে কিছু জানেন না। কারণ অন্তত ছয় মাস ধরে নুসরাতের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

২০১৯ সালের জুনে তুরস্কে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরাত ও নিখিল। দাম্পত্য সম্পর্কের টানাপোড়েনের জেরে ২০২০ সালের ৫ নভেম্বর থেকে আলাদা থাকতে শুরু করেন তারা।

২০২১ সালের ৮ মার্চ নুসরাতের সঙ্গে বিচ্ছেদ চেয়ে আলিপুর আদালতে সিভিল স্যুট (দেওয়ানি মামলা) দায়ের করেন নিখিল।

পরে নুসরাত বলেছেন, বিয়ে নিবন্ধন না করায় সেই বিয়ের আইনগত কোনো ভিত্তি নেই। ফলে বিচ্ছেদের কোনো প্রশ্ন আসে না। অন্যদিকে, বিয়ে নিবন্ধন না হওয়ার জন্য নুসরাতকেই দুষছেন নিখিল।

২০ জুলাই নিখিলের মামলার শুনানি হওয়ার কথা রয়েছে। সেখানেই ছয় মাস পর দুজনের মুখোমুখি হওয়ার কথা রয়েছে।

অবশ্য নুসরাতের বিবৃতিতে ইঙ্গিত দিলেন আদালতে যাওয়ার প্রয়োজনই দেখছেন না তিনি।

নিখিল জৈনের কাছ থেকে আলাদা হওয়ার পর অভিনেতা যশের সঙ্গে নুসরাতের প্রেম এখন ঢালিউডে বড় আলোচনার বিষয়।

অভিনেত্রী হিসেবে নাম কুড়ানোর পর দুই বছর আগেই তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে নির্বাচিত হয়ে লোকসভায় আসন নেন নুসরাত।