সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জনে ভিত্তি দিলেন নুসরাত

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম ছাপিয়ে ইন্টারনেট এখন তোলপাড় কলকাতার অভিনেত্রী নুসরাত জাহানের সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জনে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 June 2021, 07:21 AM
Updated : 5 June 2021, 07:22 AM

আর সেই গুঞ্জনে এই অভিনেত্রী ভিত্তি দিলেন ইনস্টাগ্রামে এক পোস্টে; যেখানে তিনি লিখেছেন, ‘তুমি প্রস্ফুটিত হবে তোমার মতো করেই’।

আর নুসরাতের সন্তানসম্ভবা হওয়ার খবর শুনে তার স্বামী নিখিল জৈন আনন্দবাজারকে বলেছেন, তিনি এবিষয়ে কিছু জানেন না। কারণ অন্তত ছয় মাস ধরে নুসরাতের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

নিখিল জৈনের কাছ থেকে আলাদা হওয়ার পর অভিনেতা যশের সঙ্গে নুসরাতের প্রেম এখন ঢালিউডে বড় আলোচনার বিষয়।

কিন্তু রাজনীতিতে বিজেপি শিবিরের প্রতিনিধি যশের সঙ্গে সম্পর্ক থাকার খবরটি এড়িয়ে চলছিলেন তৃণমূল কংগ্রেসের এমপি নুসরাত।

রাজনীতির ময়দানে অভিনেত্রী নুসরাত: ছবি: ফেইসবুক

কিন্তু গত সপ্তাহে কলকাতা টাইমস ‘যশের সঙ্গে ডেট করছেন নুসরাত’ শিরোনমে একটি প্রতিবেদন প্রকাশ করলে তা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার দেন এ অভিনেত্রী।

এটা তাদের সম্পর্কের স্বীকারোক্তি হিসেবে যখন সবাই দেখছিলেন, তখনই নুসরাতের সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে। আর তারপরই ইনস্টাগ্রামে আসে নুসরাতের নতুন পোস্ট।

কলকাতা টাইমসের জরিপে টালিগঞ্জে ২০২০ সালে ‘সবচেয়ে কাঙিক্ষত’ নারীর তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছেন নুসরাত; আর ‘সবচেয়ে কাঙ্ক্ষিত’ পুরুষের তালিকায় প্রথম যশ।

যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাত জাহান।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার পর নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত। এটি তার দ্বিতীয় বিয়ে বলে ভারতের সংবাদ মাধ্যমের খবর।

দেড় বছরের মাথায় তাদের সেই সম্পর্কে চিড় ধরে। তারা আইনি পথে বিবাহ বিচ্ছেদের আবেদন জানিয়েছেন কি না, তা স্পষ্ট না হলেও নুসরাতের জীবনে নিখিলকে এখন ‘অতীত’ হিসেবেই দেখা হচ্ছে।