‘বাজরাঙ্গি ভাইজান’র সেই মুন্নি এখন

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত কবির খানের পরিচালনায় ‘বাজরঙ্গি ভাইজান’ চলচ্চিত্রে সালমান খান, কারিনা কাপুরে সঙ্গে বাকশক্তিহীন শিশু মুন্নির চরিত্রে অভিনয় করে দর্শকের হৃদয় ছুঁয়েছিল শিশুশিল্পী হারশালি মালহোত্রা। ১৩তম জন্মদিনে তার ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবিতে সাজানো হল এ অ্যালবাম।
  • প্রিয় ‘মামা’ সালমান খানের সঙ্গে চলচ্চিত্রের দৃশ্যে সেই ছোট্ট মুন্নি; বিভিন্ন সাক্ষাৎকারে হারশালি বলেছে, সে বড় হয়ে সালমান খানের তো অভিনয়শিল্পী হতে চায়।

    প্রিয় ‘মামা’ সালমান খানের সঙ্গে চলচ্চিত্রের দৃশ্যে সেই ছোট্ট মুন্নি; বিভিন্ন সাক্ষাৎকারে হারশালি বলেছে, সে বড় হয়ে সালমান খানের তো অভিনয়শিল্পী হতে চায়।

  • ইনস্টাগ্রামে ১৩তম জন্মদিনের কেক কাটার একটি ভিডিওচিত্র বৃহস্পতিবার দুপুরে প্রকাশ করে হারশালি লিখেছে, “আনুষ্ঠানিকভাবে কিশোরী হলাম”।

    ইনস্টাগ্রামে ১৩তম জন্মদিনের কেক কাটার একটি ভিডিওচিত্র বৃহস্পতিবার দুপুরে প্রকাশ করে হারশালি লিখেছে, “আনুষ্ঠানিকভাবে কিশোরী হলাম”।

  • ২০০৮ সালের ৩ জুন মুম্বাইয়ে জন্ম নেওয়া হারশালির সাত বছর বয়সে ‘বাজরঙ্গি ভাইজান’ চলচ্চিত্রের মধ্য দিয়েই অভিনয়ে অভিষেক হয়েছে।

    ২০০৮ সালের ৩ জুন মুম্বাইয়ে জন্ম নেওয়া হারশালির সাত বছর বয়সে ‘বাজরঙ্গি ভাইজান’ চলচ্চিত্রের মধ্য দিয়েই অভিনয়ে অভিষেক হয়েছে।

  • মুন্নি চরিত্রে অনবদ্য অভিনয়ের সুবাদে শিশুশিল্পী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছে সে; এরপর ‘কবুল হ্যায়’, ‘লউট অ্যাও তৃষা’সহ বেশ কয়েকটি সিরিয়ালে দেখা গেছে তাকে। পড়াশোনায় মনোযোগ দিতে আপাতত অভিনয় থেকে দূরে রয়েছে।

    মুন্নি চরিত্রে অনবদ্য অভিনয়ের সুবাদে শিশুশিল্পী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছে সে; এরপর ‘কবুল হ্যায়’, ‘লউট অ্যাও তৃষা’সহ বেশ কয়েকটি সিরিয়ালে দেখা গেছে তাকে। পড়াশোনায় মনোযোগ দিতে আপাতত অভিনয় থেকে দূরে রয়েছে।

  • ইনস্টাগ্রামে দশ লাখ ফলোয়ার রয়েছে হারশালির; কয়েকদিন আগে কেক কেটে তার উদযাপন করেছে।

    ইনস্টাগ্রামে দশ লাখ ফলোয়ার রয়েছে হারশালির; কয়েকদিন আগে কেক কেটে তার উদযাপন করেছে।

  • বাবার সঙ্গে হারশালি।

    বাবার সঙ্গে হারশালি।

  • বলিউডের তারকা জুটি রনবির কাপুর-দিপিকার সঙ্গে হারশালি।

    বলিউডের তারকা জুটি রনবির কাপুর-দিপিকার সঙ্গে হারশালি।

Print Friendly and PDF