প্রভাসের ‘মিশন ইম্পসিবল’ শুধুই গুজব

মিশন ইম্পসিপবল-৭ এ টম ক্রুজের সঙ্গে বাহুবলি তারকা প্রভাসেরও অভিনয়ের যে গুঞ্জন ছড়িয়েছিল, তাতে জল ঢেলে দিলেন হলিউডের এই চলচ্চিত্রের নির্মাতা।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2021, 05:34 PM
Updated : 27 May 2021, 05:34 PM

মিশন ইম্পসিবল-৭ এর পরিচালক ক্রিস্টোফার ম্যাককোয়ারি বলেছেন, তার সঙ্গে প্রভাসের কখনও দেখাই হয়নি।

প্রভাস যখন তার আসন্ন চলচ্চিত্র 'রাধে শ্যাম'র শুটিং করছিলেন ইতালিতে। তখন তার সঙ্গে ম্যাককোয়ারি দেখা হয় এবং তখনই মিশন ইম্পসিবল-৭ এ প্রভাসের সংযোগ ঘটে বলে সোশাল মিডিয়ার পাশাপাশি ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমেও খবর বেরিয়েছিল।

এনটিভি জানায়, নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া এই খবরের সত্যতা নিশ্চিত হতে ক্রিস্টোফার ম্যাককোয়ারিকে ট্যাগ করে টুইট করেছিলেন কৌতূহলী ভারতীয় লোকেশ ভল্লাপুরেড্ডি। আর তাতেই বেরিয়ে আসে আসল ঘটনা।

প্রভাস ভক্তদের স্বপ্ন ভেঙে দিয়ে ম্যাককোয়ারি রিটুইট করেন- ‘যদিও তিনি মেধাবী মানুষ, তবে আমাদের কখনও দেখা হয়নি’।

টম ক্রুজ

বর্তমানে নিজের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন প্রভাস। তার হাতে রয়েছে তিনটি চলচ্চিত্র। ‘রাধে শ্যাম’ এ তাকে দেখা যাবে পূজা হেগড়ের সঙ্গে। ‘সালার’ ছবিতে তার সঙ্গে আছেন শ্রুতি হাসান। এছাড়া ২০২২ এ মুক্তি পাবে ‘আদিপুরুষ’, যেখানে তার বিপরীতে রয়েছেন কৃতি শ্যানন।

অন্যদিকে মিশন ইম্পসিবলের সপ্তম সিরিজেও টম ক্রুজকে স্পেশাল এজেন্ট ইথান হান্ট চরিত্রে দেখা যাবে। ২০২১ সালে চলচ্চিত্রটি মুক্তি দেওয়ার কথা থাকলেও গত ফেব্রুয়ারিতে কোভিড-১৯ এর কারণে শ্যুটিং বন্ধ থাকে। কঠোর স্বাস্থ্যবিধি মেনে গত ২ সেপ্টেম্বর আবার শ্যুটিং শুরু হয়।