দেড় বছর পর শুটিংয়ে শাকিব-বুবলী জুটি

প্রায় দেড় বছরের বিরতি ভেঙে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে শুটিংয়ে ফিরলেন চিত্রনায়িকা শবনম বুবলী।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2021, 11:12 AM
Updated : 25 May 2021, 02:02 PM

মঙ্গলবার থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে ‘লিডার: আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। এর আগে দুপুর একটার দিকে ছবির মহরত হয়েছে।

২০২০ সালের ফেব্রুয়ারিতে মুক্তিপ্রাপ্ত পরিচালক কাজী হায়াতের ‘বীর’ ছবিতে শেষবারের মতো ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন আলোচিত এ জুটি। ছবির শুটিংয়ের পর থেকেই প্রায় এক বছরের বেশি সময় ধরে জনসমাগমে দেখা মেলেনি বুবলীর।

বুবলীকে ঘিরে নানা জল্পনা ও চর্চার মধ্যে চলতি বছরের জানুয়ারিতে প্রকাশ্যে এসে তিনি বলেছিলেন, অভিনয় নিয়ে পড়াশোনা করতে এতদিন যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি।

যুক্তরাষ্ট্র থেকে ফিরে ১৮ ফেব্রুয়ারি বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের প্রযোজনায় ‘লিডার: আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রে শাকিবের বিপরীতে চুক্তিবদ্ধ হন বুবলী। ছবিটি নির্মাণ করেছেন তরুণ পরিচালক তপু খান।

আরও আগে ছবির শুটিং শুরুর কথা থাকলেও করোনাভাইরাসের কারণে তা পিছিয়েছে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে ছবির মহরতের কথা থাকলেও তা দুপুর ১টায় গড়িয়েছে। এতে শাকিব খান, বুবলী, বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান, পরিচালক তপু খান, অভিনয়শিল্পী ফখরুল বাশার মাসুম ও মিলি বাশারসহ ছবির কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শাকিব খান বলেন, “এই ছবির যাত্রা শুরু হল। সবাই দোয়া করবেন, কাজটা যেন সুন্দরভাবে ও ভালোভাবে সম্পন্ন হয়। যারা ইউনিটে আছেন, তারা সবাই খুব স্পিডে সহযোগিতার সঙ্গে কাজটি করবেন। সে শুভকামনা করছি।”

বুবলী বলেন, “আজ থেকে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। আমরা চাই, আপনারা সবাই সহযোগিতা করবেন ও পাশে থাকবেন। অবশ্যই সবাই যাতে স্বাস্থ্যবিধি মেনে শুটিং সম্পন্ন করতে পারি সেই কামনা করছি।”

ঈদুল আযহায় মুক্তির পরিকল্পনা সামনে রেখে টানা ৩০ দিনে শুটিং সম্পন্ন করা হবে বলে জানান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান।