মাহির সঙ্গে বিচ্ছেদ হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে: অপু

পঞ্চম বিবাহবার্ষিকীর দুই দিন আগে দাম্পত্য সম্পর্কের ইতি টানার সিদ্ধান্তের কথা জানালেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী পারভেজ মাহমুদ অপু।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 May 2021, 12:40 PM
Updated : 23 May 2021, 12:41 PM

রোববার বিকালে মাহিয়া মাহি ও পারভেজ মাহমুদ অপু বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, যৌথভাবে বিচ্ছেদের সিদ্ধান্তে এসেছেন তারা। শিগগিরই আইনি প্রক্রিয়ায় মধ্য দিয়ে ‘মিউচুয়ালি’ দাম্পত্যজীবনের ইতি টানতে চান তারা।

এর আগে শনিবার মধ্যরাতে এক ফেইসবুক স্ট্যাটাসে বিষয়টি প্রকাশ্যে এনেছেন মাহি; রোববার সকালে তিনি জানান, তারা আর একসঙ্গে নেই।

পরে অপু বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “দুইটা মানুষ চলার পথে অনেক কিছু মিলছিল না। তবে আমাদের সম্পর্ক এখনও ভালো আছে। সেটা তিক্ত হয়েও যাওয়ার আগেই দুজন সম্পর্ক থেকে সরে আসতে চাইছি। আমাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে। আমরা ‘মিউচুয়ালি’ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।”

অপুকে নিয়ে মাহি বলেন, “পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার কাছ থেকে আমি আলাদা হয়ে গেছি । এর বেশি বলার কিছু নেই।”

সম্পর্কের টানাপোড়েনের মধ্যে তা টিকিয়ে রাখার চেষ্টা করেও ‘ফলপ্রস্যু’ হয়নি বলে জানান অপু।

তিনি বলেন, “পরে আমরা চিন্তা করলাম, এটাকে টেনে নিয়ে গেলে আরও খারাপ হবে। তাই এখানেই ইতি টানলেই ভালো হয়।”

দুজনকে জড়িয়ে নেতিবাচক খবর না ছড়ানোর অনুরোধ করেছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি।

এর আগে শুক্রবার রাতে ফেইসবুক এক আবেগঘন স্ট্যাটাসে মাহি লিখেছেন, “এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সাথে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা।

“পৃথিবীর শ্রেষ্ঠ শ্বশুরবাড়ির মানুষগুলোকে আর কাছ থেকে না দেখতে পাওয়াটা, বাবার মুখ থেকে মা জননী, বড় বাবার মুখ থেকে ‘সুনামাই’ শোনার অধিকার হারিয়ে ফেলাটা সবচেয়ে বড় অপারগতা । আমাকে মাফ করে দিও। তোমরা ভালো থেকো। আমি তোমাদের আজীবন মিস করবো।”

২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে যুগল জীবনের যাত্রা শুরু করেছিলেন মাহি।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে রাজশাহীর মেয়ে মাহির। পরবর্তীতে ‘অগ্নি’ ‘কী দারুণ দেখতে, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

সবশেষ দুই বছরে চলচ্চিত্রে অভিনয় কমিয়ে দিয়েছেন তিনি।