শাবনূর এখন

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর (কাজী শারমিন নাহিদ নূপুর) একমাত্র ছেলে আইজান নেহানকে নিয়ে থিতু হয়েছেন অস্ট্রেলিয়ায়। রুপালি পর্দায় আর দেখা যায় না এ অভিনেত্রীকে, মাঝে-মধ্যে তার দেখা মেলে ইনস্টাগ্রামে।
  • বিয়ের বছর দুয়েক পর ২০১৩ সালে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান শাবনূর; সেখানে ভাই-বোনসহ পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে স্থায়ীভাবে থাকছেন তিনি।

    বিয়ের বছর দুয়েক পর ২০১৩ সালে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান শাবনূর; সেখানে ভাই-বোনসহ পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে স্থায়ীভাবে থাকছেন তিনি।

  • মাঝে-মধ্যে বাংলাদেশে আসেন শাবনূর; বছর তিনেক আগে মোস্তাফিজুর রহমান মানিকের ‘এতো প্রেম এতো মায়া’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।

    মাঝে-মধ্যে বাংলাদেশে আসেন শাবনূর; বছর তিনেক আগে মোস্তাফিজুর রহমান মানিকের ‘এতো প্রেম এতো মায়া’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।

  • ২০২০ সালের এপ্রিলে অস্ট্রেলিয়া প্রবাসী স্বামী অনিক মাহমুদের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানার কথা জানান এ নায়িকা।

    ২০২০ সালের এপ্রিলে অস্ট্রেলিয়া প্রবাসী স্বামী অনিক মাহমুদের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানার কথা জানান এ নায়িকা।

  • একমাত্র ছেলে আইজান নেহান মায়ের সঙ্গে থাকে; পড়াশোনা করে সিডনির এক স্কুলে। বছর দুয়েক আগে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে শাবনূর বলেছিলেন, তার ছেলেকে আদর্শবান মানুষ হিসেবে গড়ে তুলতে চান।

    একমাত্র ছেলে আইজান নেহান মায়ের সঙ্গে থাকে; পড়াশোনা করে সিডনির এক স্কুলে। বছর দুয়েক আগে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে শাবনূর বলেছিলেন, তার ছেলেকে আদর্শবান মানুষ হিসেবে গড়ে তুলতে চান।

  • ফুসরত পেলে সিডনির দর্শনীয় স্থানগুলোতে ঢুঁ মারেন শাবনূর।

    ফুসরত পেলে সিডনির দর্শনীয় স্থানগুলোতে ঢুঁ মারেন শাবনূর।

  • নব্বইয়ের দশকের গোড়ার দিকে ‘চাঁদনী রাতে’র মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন শাবনূর। পরে সালমান শাহর সঙ্গে তার জুটি হয়ে উঠেছিল দারুণ জনপ্রিয়; তাদের অভিনীত ‘স্বপ্নের ঠিকানা’, ‘সত্যের মৃত্যু নেই’ ছিল বেশ ব্যবসা সফল।

    নব্বইয়ের দশকের গোড়ার দিকে ‘চাঁদনী রাতে’র মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন শাবনূর। পরে সালমান শাহর সঙ্গে তার জুটি হয়ে উঠেছিল দারুণ জনপ্রিয়; তাদের অভিনীত ‘স্বপ্নের ঠিকানা’, ‘সত্যের মৃত্যু নেই’ ছিল বেশ ব্যবসা সফল।

Print Friendly and PDF