দুরন্ত’ ঈদ

ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে হলিউডের ছবির প্রিমিয়ার সহ নানা আয়োজন করেছে দুরন্ত টেলিভিশন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 May 2021, 07:06 AM
Updated : 14 May 2021, 07:12 PM

ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন, বিকাল ৩টায় ও রাত ১০টায়। ঈদের এই বিশেষ আয়োজন সম্পর্কে দুরন্ত’র অনুষ্ঠানপ্রধান মো. আলী হায়দার বলেছেন, “বৈশ্বিক মহামারীর এই কঠিন সময়ে শিশুরা যাতে ঘরে বসে পরিপূর্ণ আনন্দ উপভোগ করতে পারে, দুরন্ত সেই চেষ্টা করে চলেছে। আর সেই প্রয়াসেই এবার ঈদে হলিউডের জনপ্রিয় শিশুতোষ সিনেমাগুলো বাংলায় ভাষান্তরিত করে প্রচার করা হবে। আশা করছি শিশুরা তাদের পরিবারসহ এই অনুষ্ঠানগুলো খুব উপভোগ করবে।”

নতুন হলিউড সিনেমা বাংলায় টেলিভিশন প্রিমিয়ার হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন, বিকাল ৩টায় ও রাত ১০টায়। নতুন সিনেমাগুলোর ভেতর থাকছে মিনিয়নস্, হাউ টু ট্রেইন ইয়োর ড্রাগন ২, মি. পিবডি অ্যান্ড শারম্যান, ই.টি.: দ্য এক্সট্রা-টেরেসট্রিয়াল, পেঙ্গুইনস্ অফ মাদাগাস্কার, রুস্টার ডুডল ডু, শার্ক টেল, ড. সুস’স দ্য লোর‌্যাক্স, ডিস্পিকেবল মি ২ ও কিউরিয়াস জর্জ ৩: ব্যাক টু দ্য জাঙ্গল।

ঈদের দিন, বিকাল ৩টায় প্রচারিত হবে দুষ্টু মিনিয়নদের মজার মজার ঘটনা নিয়ে নতুন সিনেমা ‘মিনিয়নস্’ ও রাত ১০টায় প্রচারিত হবে টানটান উত্তেজনায় ভরপুর হিক্কাপ ও টুথলেসের অভিযান নিয়ে নতুন সিনেমা ‘হাউ টু ট্রেইন ইয়োর ড্রাগন ২’।

ঈদের ২য় দিন, বিকাল ৩টায় প্রচারিত হবে টাইম মেশিন নিয়ে মি. পিবডি ও শারম্যানের দুঃসাহসিক অভিযান নিয়ে নতুন সিনেমা ‘মি. পিবডি অ্যান্ড শারম্যান’ এবং রাত ১০টায় প্রচারিত হবে মানুষ ও এলিয়েনের মাঝে বন্ধুত্বের এক দারুণ গল্প নিয়ে নতুন সিনেমা ‘ই.টি.: দ্য এক্সট্রা-টেরেসট্রিয়াল’।

ঈদের ৩য় দিন, বিকাল ৩টায় প্রচারিত হবে গুপ্তচর পেঙ্গুইন বন্ধুদের রোমা কর অভিযান নিয়ে নতুন সিনেমা ‘পেঙ্গুইনস্ অফ মাদাগাস্কার’ ও  রাত ১০টায় প্রচারিত হবে এক দুষ্টু মোরগকে ঘিরে হাসি-মজার নানান ঘটনা নিয়ে নতুন সিনেমা ‘রুস্টার ডুডল ডু’। 

ঈদের ৪র্থ দিন, বিকাল ৩টায় প্রচারিত হবে নতুন সিনেমা ‘শার্ক টেল’ ও রাত ১০টায় প্রচারিত হবে প্রকৃতির প্রতি শ্রদ্ধার এক নৈতিক গল্প নিয়ে নতুন সিনেমা ‘ড. সুস’স দ্য লোর‌্যাক্স’।  ঈদের ৫ম দিন, বিকাল ৩টায় প্রচারিত হবে নতুন সিনেমা ‘ডিস্পিকেবল মি ২’ ও রাত ১০টায় প্রচারিত হবে দুষ্টু বানর জর্জের রোমা কর অভিযানের গল্প নিয়ে নতুন সিনেমা ‘কিউরিয়াস জর্জ ৩: ব্যাক টু দ্য জাঙ্গল’।

এছাড়া পাঁচ দিনব্যাপী ঈদ আয়োজনে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন সকাল ৯টায় ও বিকাল ৫:৩০ মিনিটে ‘মা-বাবা’ই সেরা’র বিশেষ পর্ব প্রচারিত হবে। এই পর্বগুলোতে পরিবারসহ অংশ নিয়েছেন অভিনেত্রী তনিমা হামিদ, ফারজানা ছবি, অভিনেতা শতাব্দী ওয়াদুদ, আলিফ চৌধুরী ও সংগীতশিল্পী মিজান মাহমুদ রাজীব।