বাংলাদেশি দর্শকদের জন্য ‘রাধে’র ডিজিটাল‍ মুক্তি

মুক্তির অপেক্ষায় থাকা বলিউড অভিনেতা সালমান খানের চলচ্চিত্র ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ বাংলাদেশি দর্শকদের জন্য ডিজিটাল মুক্তি পাচ্ছে ওটিটি প্লাটফর্ম জিফাইভে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 May 2021, 06:47 AM
Updated : 11 May 2021, 06:53 AM

ঈদ উপলক্ষে বৃহস্পতিবার বলিউডি ছবিটি শুধু বাংলাদেশি দর্শকদের জন্য মুক্তি দেওয়া হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে জিফাইভ। ছবিটি শুধু বাংলাদেশি দর্শকরাই উপভোগ করতে পারবেন।

বিশ্বের অন্যান্য দেশে সিনেমা হলে মুক্তির পর ছবিটি জিফাইভে মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। 

জি স্টুডিওর সহায়তায় ছবিটি নিয়ে এসেছে সালমান খান ফিল্মস; প্রযোজনায় করেছেন সালমান খান, সোহেল খান ও রিল লাইফ প্রডাকশন প্রা. লিমিটেড।

জিফাইভ গ্লোবালের চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দকে উদ্ধৃত করে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “ঈদ উপলক্ষে বাংলাদেশি দর্শকদের জন্য জিফাইভে ছবিটি মুক্তি দিতে পেরে ও ঘরে বসে নিরাপদে সুপারস্টার সালমানের সর্বশেষ মুক্তি পাওয়া ছবি দেখার সুযোগ দিতে পেরে আমরা আনন্দিত।

“বাংলাদেশ আমাদের কাছে সব সময় অগ্রাধিকার পায়। আমাদের লক্ষ্য সবচেয়ে বড় ব্লকবাস্টার এবং সেরা অফার নিয়ে দেশের প্রত্যেক অনলাইন স্ক্রিনে পৌঁছানো যাতে মানুষ এ কনটেন্ট উপভোগ করতে পারে।”

চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সালমান খান; যিনি রাধে নামে এক পুলিশ কর্মকর্তার চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন। ছবিতে আরও অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, রনদীপ হুদা ও দিশা পাটানি।

</div>   </p>