কঙ্গনা করোনাভাইরাসে আক্রান্ত

আলোচিত বলিউড তারকা কঙ্গনা রানাউত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 May 2021, 12:04 PM
Updated : 8 May 2021, 12:04 PM

ইন্সটাগ্রামে নিজের আক্রান্ত হওয়ার খবর দিয়ে তিনি লিখেছেন, “ধারণাই ছিল না ভাইরাস আমার শরীরে ‘পার্টি’ করছে।”

তার এই পোস্টের সূত্র ধরে ইন্ডিয়ানএক্সপ্রেস জানায়, হিমাচলে নিজের বাড়িতে যাবেন বলে শুক্রবার কোভিড-১৯ পরীক্ষা করিয়েছিলেন এই অভিনেত্রী। শনিবার ফলাফল এল ‘পজেটিভ’।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাঁড় সমর্থক কঙ্গনা বিদ্বেষমূলক মন্তব্যের জন্য সম্প্রতি টুইটারে নিষিদ্ধ হলেও অন্য সোশাল মিডিয়ায় সক্রিয় আছেন তিনি।

‘কুইন’খ্যাত অভিনেত্রী ইন্সটাগ্রামে লিখেছেন, “কয়েকদিন ধরেই দু্র্বল লাগছিল আর চোখ জ্বালাপোড়া করছিল। ভাবছিলাম হিমাচল যাব, তাই গতকাল (শুক্রবার) পরীক্ষা করতে দিই। আজ ফলাফল হল আমি কোভিড পজেটিভ।”

তিনি আরও লেখেন, “আমি নিভৃতবাসে রয়েছি। কোনো ধারণাই ছিল না ভাইরাস আমার দেহে পার্টি করছে। এখন আমি জানি একে ধ্বংস করতেই হবে। দয়া করে এমন কিছু করবেন না যাতে আপনার ওপর প্রভাব খাটাতে পারে। যত ভয় পাবেন ততই এটা ভয় দেখাবে। আসুন একসঙ্গে আমার কোভিড-১৯ ধ্বংস করি।”

তবে তার সংক্রমণ তেমন শক্তিশালী নয় বলেই মনে করেন কঙ্গনা।

কারণ তার পোস্টের শেষে তিনি লিখেছেন, “এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছে।”

পোস্টে যোগাসনে বসা একটি ছবি নিয়েছেন তিনি; লেখা শেষ করেছেন ‘হর হর মহাদেব’ বলে।

পশ্চিমবঙ্গের নির্বাচন ঘিরে একের পর এক বিতর্কিত মন্তব্য করার জন্য কঙ্গনা রানাউতের অ্যাকাউন্ট বন্ধ করে দেয় টুইটার কর্তৃপক্ষ। টুইটারের কড়া সমালোচনা করে এরপর থেকে ইনস্টাগ্রামেই নিজের মতামত প্রকাশ করে আসছেন তিনি।