ওয়েব সিরিজে প্রথম অভিনয় করছেন অজয় দেবগন

বড় পর্দার ছবি প্রযোজনার পাশাপাশি, প্রযোজক হিসেবে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখার সঙ্গে এবার ওয়েব সিরিজে অভিনেতা হিসেবে প্রথম কাজ করতে চলেছেন অজয় দেবগন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 April 2021, 07:58 AM
Updated : 22 April 2021, 07:58 AM

অজয় দেবগন একবার টুইট করে জানিয়েছিলেন, প্রায় ১৫ বছর ধরে তিনি বলিউডের বিভিন্ন ছবিতে পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন।

এবার ‘রুদ্র: দি এজ অফ ডার্কনেস’ ধারাবাহিকের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে প্রথম অভিনয় করতে যাচ্ছেন এই বলিউড নায়ক, তাও আবার পুলিশের ভূমিকায়।

বলিউডলাইফ ডটকম জানায়, জনপ্রিয় ব্রিটিশ ধারাবাহিক ‘লুথার’-অবলম্বনে ভারতীয় দর্শকদের জন্য তৈরি করা হবে অজয়ের প্রথম অভিনীত ওয়েব ধারাবাহিকটি।

সাইকোলজিক্যাল থ্রিলারধর্মী এই সিরিজ বিবিসি স্টুডিও ইন্ডিয়ার সঙ্গে মিলিতভাবে প্রযোজনার করছে অ্যাপ্লজ এন্টারটেইনমেন্ট। চিত্রায়ণ করা হবে মুম্বাইয়ের বিভিন্ন জায়গায়।

সব ঠিক থাকলে অজয়ের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যেতে পারে ইলিয়ানা ডি’ক্রুজকে।

এক সাক্ষাৎকারে অজয় বলেন, “সবসময় চেষ্টা থাকে অনন্য ভিন্নধর্মী গল্প আর প্রতিভাধর মানুষদের সঙ্গে কাজ করার; যাতে ভারতের বিনোদন মাধ্যমকে উঁচুতে তুলে রাখা যায়। ডিজিটাল বিশ্ব আমাকে আলোড়িত করে। ডিজনি প্লাস হটস্টার ভিআইপি’র জন্য তৈরি হতে যাওয়া ওয়েব সিরিজে বিবিসি এবং অ্যাপ্লোজের সঙ্গে কাজ করার জন্য আমি অপেক্ষায় আছি। পর্দায় পুলিশের ভূমিকায় অভিনয় করা আমার জন্য নতুন কিছু নয়। তবে এই চরিত্রটি আরও তীব্র, জটিল ও গাঢ়।”

অন্যদিকে গত সপ্তাহে মুক্তি পেয়েছে ডিজনি প্লাস হটস্টার-এ অজয় দেবগনের প্রযোজনা সংস্থার ছবি ‘দ্য বিগ বুল’। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিষেক বচ্চন।

বড় পর্দাতেও থেমে নেই তিনি। ‘মে ডে’ সিনেমা পরিচালনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অভিনয়ও করছেন এই ছবিতে। তার সঙ্গে পর্দা ভাগাভাগি করছেন অমিতাভ বচ্চন, বোমান ইরানি, রকুল প্রীত সিংকে।

এছাড়াও অন্যান্য কাজের মধ্যে আছে ‘থ্যাংক গড’, ‘আরআর আর’, ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র মতো বিগ বাজেটের ছবি।