মার্কিন রাষ্ট্রপতি হওয়ার ইচ্ছে প্রকাশ করলেন ডোয়েইন জনসন

যুক্তরাষ্ট্রের জনগন চাইলে রাষ্ট্রপতির হওয়ার জন্য লড়তে রাজি মার্কিন অভিনেতা ডোয়েইন জনসন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2021, 09:06 AM
Updated : 15 April 2021, 09:06 AM

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ খ্যাত ডোয়েইন জনসন সোমবার ‘টুডে শো’তে দেওয়া এক সাক্ষাৎকারে এই উচ্চাকাঙ্ক্ষা প্রকাশ করেছেন। তবে ইচ্ছের প্রতিফল ঘটতে পারে তখনই যদি তিনি অনুভব করেন মার্কিন জনগনের তার প্রতি যথেষ্ট সমর্থন রয়েছে। 

এই কথার সূত্র ধরে রয়টার্স জানায়, আমেরিকার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া শিল্পীদের মধ্যে একজন ৪৮ বছর বয়সী এই অভিনেতা। যাকে কয়েক বছর ধরেই ‘হোয়াইট হাউজ’য়ের প্রার্থী হওয়ার জন্য উৎসাহ দেওয়া হচ্ছে। 

‘টুডে শো’তে তিনি বলেন, “দেশকে সমুন্নত রাখার লক্ষ্য আমার মধ্যে সবসময় কাজ করে। যদি দেখি জনগনের এই ব্যাপারে সমর্থন রয়েছে, তবে সেটা আমি করবো।”

প্রাক্তন এই কুস্তিগীর অবশ্য জানাননি কোন দলের হয়ে তিনি রাষ্ট্রপতি প্রার্থী হতে চান।

গত সপ্তাহে ‘পিপলসে’র করা অনলাইন জরিপে দেখা গেছে, অংশগ্রহণকারীদের মধ্যে ৪৬ শতাংশ আমেরিকান এই অভিনেতাকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে দেখতে চান।

জরিপের ফলাফলকে স্বাগত জানিয়ে ইন্সটাগ্রামে ডোয়েন লেখেন, “আমার মনে হয় না, দেশের প্রাক্তন প্রতিষ্ঠাতা পিতারা কল্পনাতেও কখনও ভেবেছে- ছয় ফুট চার ইঞ্চি লম্বা, কামানো মাথা, ট্যাটু করা, আধা কৃষ্ণ আধা সামোয়েন, টাকিলা প্রিয়, পিক-আপ ড্রাইভার, হাস্যকর পেটের ‘প্যাক’ যুক্ত একজন তাদের দলে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করবে। তবে এরকম যদি কিছু হয় তাহলে আপনাদের সেবা করতে পারাটাই হবে আমার জন্য সম্মানের।”

অভিনয় ছাড়াও শিক্ষানবীশ কর্মী হিসেবে ডোনাল্ড ট্রাম্পের হয়ে কাজ করার পাশাপাশি জনসন রাজনৈতিক কর্ম পরিচালনার জন্য বিভিন্ন অফিসে দায়িত্ব পালন করেছেন।