দাবার চালে প্রকাশ পেল সুপারম্যানের প্রেম

‘ম্যান অফ স্টিল’ খ্যাত হেনরি ক্যাভল প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন দাবা খেলার চালে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 April 2021, 01:22 PM
Updated : 12 April 2021, 01:22 PM

‘জাস্টিস লিগ’, ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অফ জাস্টিস’ ছবিতে সুপার-ম্যান চরিত্রে রূপ দেওয়া হেনরি ক্যাভল ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না।

তবে এবার রূপ পাল্টে গেল তার ইন্সটাগ্রামে। প্রকাশ করলেন প্রেমিকার সঙ্গে দাবা খেলার ছবি।

সেই ছবির সূত্র ধরে ইউএসএটুডে ডটকম জানায়, হলিউডের প্রযোজক নাটালি ভিসকুজো। ক্যাভল তার সঙ্গে সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন দাবা খেলার ছবি দিয়ে।

‘ম্যান অফ স্টিল’য়ের হৃদয় যে কোমল তা যেন ফুটে উঠেছে ছবিতে। মুচকি হাসি দিয়ে তিনি তাকিয়ে আছেন নাটালির দিকে। সামনে তাদের দাবার গুটি আর বোর্ড।

ছবির সঙ্গে ক্যাভল লেখেন, “এই যে আমি, নিশ্চুপ আর দৃঢ়তার সঙ্গে আমার সুন্দর ও উজ্জ্বল প্রেমের দিকে তাকিয়ে দেখছি, সে আমাকে দাবাতে হারিয়ে দিচ্ছে।”

সেই একই ছবি নাটালি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করে লেখেন, “আমার প্রিয় হেনরিকে শেখাচ্ছি কীভাবে দাবা খেলতে হয়। অথবা সে হয়ত আমাকেই জিতিয়ে দিচ্ছে...।”

নাটালি ভিসকুজো হলিউডের ‘লেজেন্ডারি এন্টারটেইনমেন্ট’য়ের সহ-সভাপতি। এই প্রতিষ্ঠান ক্যাভলের ‘ম্যান অফ স্টিল’ এবং ‘এনোলা হোমস’ চলচ্চিত্র দুটির প্রযোজনার দায়িত্বে ছিল।

নিউ ম্যাক্সিকোতে জন্ম নেওয়া ভিসকুজো ক্যামেরার পেছনেই থেকেছেন বরাবর। ২০০৫ সালে একবারই তিনি এমটিভি’র ‘মাই সুপার সুইট সিক্সটিন’ অনুষ্ঠানে মার্কিন যু্ক্তরাষ্ট্রের ‘ধনী-টিনএইজার’ হিসেবে অংশগ্রহণ করেছিলেন।

অন্যদিকে বৃটিশ অভিনেতা ক্যাভলের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা নাড়াচাড়া পড়েনি। এর আগে তিনি ‘স্টান্টউইম্যান’ লুসি কর্ক এবং ‘ফ্লাইট অ্যাটেনডেন্ট’ খ্যাত কেলি কুয়োকু’র সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন।