চার দেয়ালের ঘেরাটোপে ক্যাটরিনা

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিজেকে ঘরে আটকেছেন ক্যাটরিনা কাইফ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 April 2021, 04:32 PM
Updated : 6 April 2021, 04:32 PM

‘বাদ যাবে না একটি শিল্পীও’ এরকম নীতি অনুসরণ করেই যেন বলিউডে একের পর এক ছোঁবল হানছে কোভিড-১৯। এই ভাইরাসে এবার আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

মঙ্গলবার নেট মাধ্যমে নিজেই জানিয়েছেন খবরটি।

ইন্সটাগ্রামের স্টোরিতে তিনি লেখেন, “আমার কোভিড-১৯ পজেটিভ। সঙ্গে সঙ্গেই নিজেকে সবার কাছ থেকে আলাদা করে নিয়েছি। আর বাড়িতেই কোয়ারেন্টিনে আছি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সব রকম সাবধানতা এবং নিয়ম মেনে চলছি।”

অন্যান্যদের মতো তিনি অনুরোধ করে আরও লেখেন, “যারা আমার সংস্পর্শে এসেছেন তারাও দ্রুত পরীক্ষা করান। আপনাদের ভালোবাসার জন্য আমি কৃতজ্ঞ। দয়া করে সকলে সাবধানে থাকবেন এবং নিজের যত্ন নেবেন।”

এদিকে ভারতীয় গণমাধ্যম ক্যাটরিনার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টিকে গুঞ্জনের পর্যায়ে নিয়ে গেছে।

বেশ কয়েকটি অনলাইন মাধ্যমে প্রকাশিত খবর অনুসারে, অভিনেতা ভিকি কৌশলের আক্রান্তের খবরের পর ক্যাটরিনার কোভিড-১৯ পজেটিভ হওয়ার বিষয়টিকে অনেকেই অন্য চোখে দেখছেন। কারণ তাদের দুজনের মধ্যে নাকি সম্পর্ক রয়েছে যা কিনা তারা প্রকাশ করছেন না।

আনন্দবাজার ডটকমের খবরে প্রকাশ, “সোমবার অভিনেতা ভিকি কৌশল ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে জানিয়েছেন তার করোনায় আক্রান্ত হওয়ার কথা। বলিউডের গুঞ্জন, ভিকি এবং ক্যাটরিনার সম্পর্ক নাকি নিছক বন্ধুত্ব অবধিই নয়। তার থেকেও বেশি কিছু। এ বিষয়ে যদিও কখনও মুখ খোলেননি তারা।”

কাজের মধ্যে ক্যাটরিনা কয়েক সপ্তাহ ‘টাইগার থ্রি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন।