গানটা আমার জীবনের বড় পাওয়া: আমিদ

ভারতের জনপ্রিয় সংগীত পরিচালক বিশাল অ্যান্ড শেখরের মিউজিক ভিডিও ‘ডিএনএতে ড্যান্স’র বাংলা সংস্করণে কণ্ঠ দিয়েছেন তরুণ কণ্ঠশিল্পী আমিদ হোসেন চৌধুরী।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 March 2021, 04:37 PM
Updated : 31 March 2021, 04:37 PM

হিন্দি ভাষায় কুমারের কথায় অনলাইন গেমস ফ্রি ফায়ারের থিম সংটিকে কণ্ঠ দেন বিশাল দাদলানি। গানের ভিডিওতে ভিডিও নেচেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশান।

বাংলা সংস্করণটি লিখেছেন কাশফী আহসান ও ডিজে আকস। গানটির সংগীত সমন্বয় করেছেন ডিজে আকস; গানের উদ্যোগ নিয়েছে ইউনিভারসেল মিউজিক ইন্ডিয়া।

আমিদ হোসেন চৌধুরী গ্লিটজ বলেন, এই গানটার সঙ্গে থাকতে পেরে ‍সৃষ্টিকর্তার কাছে অনেক কৃতজ্ঞ। এটা আমার লাইফে অনেক বড় পাওয়া।”

রবীন্দ্র সংগীতশিল্পি ফাহিম হোসেন চৌধুরীর ছেলে আমিদ বাংলাদেশি আইডলের একজন ফাইনালিস্ট।

দুবাই থেকে আসা ডিজে আকস একজন বাংলাদেশি মিউজিক প্রডিউসার। তিনি এর আগে ইউনিভার্সাল মিউজিক ইন্ডিয়ার আর্টিস্ট ছিলেন। এনরিকে ইগ্লেসিয়াস, বিগ মাউনটেইন, নেহা কাক্কারসহ আরও অনেকের সঙ্গে কাজ করেছেন।

ডিজে আকস বলেন, "এই অসাধারণ মিউজিক ভিডিও'র বাংলা সংস্করণের অংশ হতে পেরে আমি আনন্দিত। বাংলাদেশের প্রতিভাবান আমিদ হোসেন চৌধুরী এবং কাশফি আহসানের সহযোগিতাও ছিলো গুরুত্বপূর্ণ।

“আমিদ গানটির জন্য যথেষ্ট প্রয়াস দিয়েছে, যেহেতু তাকে বিশাল দাদলানির অসাধারণ কন্ঠের বাংলা সংস্করণ করতে হয়েছে। কাশফিকেও ধন্যবাদ, গানের আবেদন একই রেখে এমন দুঃসাধ্য একটি গানের কথা'র বাংলা সঙ্ককরনের জন্য।”

বিশাল অ্যান্ড শেখর জানান, ‘ডিএনএতে ড্যান্স’ গানটি খুবই রোমাঞ্চকর একটি গান। গানটির মধ্যেও অনেক আনন্দ, ফুর্তি আছে।”