নিকোলাস কেইজ বিয়ে করেছেন

রিকো শিবাতা’র সঙ্গে প্রায় এক বছরের সম্পর্ক; চূড়ান্ত রূপ দিলেন ১৬ ফেব্রুয়ারি। ‘ঘোস্ট রাইডার’ খ্যাত নিকোলাস কেইজ’য়ের এটা পঞ্চম বিয়ে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 March 2021, 06:48 AM
Updated : 10 March 2021, 06:48 AM

৫৭ বছর বয়সি কেইজ দুদিন আগে পিপলস ডটকম’য়ে বিয়ের খবর নিশ্চিত করে বলেন, “এটা সত্যি। আমরা খুবই সুখী।”

অভিনেতার প্রয়াত বাবার জন্মদিন স্মরণীয় করে রাখতেই ১৬ ফেব্রুয়ারি বিয়ের তারিখ হিসেবে বেছে নেন এই দম্পতি।

লাস ভেগাসের ওয়েন হোটেলে ঘনিষ্টদের নিয়ে ছোট পরিসরে আয়োজিত বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতার প্রাক্তন স্ত্রী অ্যালিস কিম ও তাদের ১৫ বছর বয়সি সন্তান কাল-এল। বিচ্ছেদ হলেও কেইজ’য়ের সঙ্গে কিম’য়ের বন্ধুত্বের সম্পর্ক ছেদ হয়নি।

জাপানের শিগা’তে কেইজের সঙ্গে শিবাতা’র র সম্পর্ক গড়ে ওঠে। এরপর তাদের বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছে।

অভিনেতার মুখপাত্র বলেন, “ক্যাথলিক ও জাপানিজ শিন্তো রীতি অনুযায়ী তাদের বিয়ে হয়েছে। কেইজ পরেছিলেন মার্কিন ফ্যাশন ডিজাইনার টম ফোর্ড’য়ের নকশা করা ‘টাক্সিডো’। আর শিবাতা পরেছিলেন জাপানের ঐতিহ্যবাহী পোশাক বিয়ের কিমোনো।”

এর আগে ২০১৯ সালের মার্চ মাসে এরিকা কুকি’র সঙ্গে বিবাহ বন্ধনে জড়িয়েছিলেন নিকোলাস কেইজ। তবে সেই বন্ধন টিকেছিল মাত্র চারদিন। দুই মাস আলাদা থাকার পর তাদের মধ্যে আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটে।

‘ফেইস অফ’ খ্যাত এই নায়ক ১৯৯৫ থেকে ২০০১ সাল পর্যন্ত সংসার করেন মার্কিন অভিনেত্রী প্যাটরিসিয়া অর্কেট’য়ের সঙ্গে। এরপর ২০০২ সালে বিয়ে করেন এলভিস প্রিসলির কন্যা সংগীত শিল্পী লিসা মারি প্রিসলি’কে। ২০০৪ সালে দ্বিতীয় বিয়ে ভাঙার পর সেই বছরেই অ্যালিস কিম’য়ের সঙ্গে সংসার শুরু করেন কেইজ, যা টিকে ছিল ২০১৬ সাল পর্যন্ত। 

এছাড়া ১৯৮৮ সালে ক্রিস্টিনা ফুলটন’য়ের সঙ্গে সম্পর্কের ফলাফল হিসেবে কেইজের রয়েছে আরেক ছেলে, ওয়েস্টন (৩০)।