বলিউডের টুকরো খবর

বাড়ি ফিরলেন কারিনা। তাপসি পান্নু এবার শারুখের সঙ্গে। ‘চেহরে’তে রিয়া চক্রবর্তীর পরিবর্তে ক্রিস্টাল ডি’সুজা!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Feb 2021, 03:45 PM
Updated : 23 Feb 2021, 03:45 PM

সপ্তাহজুড়ে সাইফ-কারিনার সন্তান জন্মানোর খবর নিয়ে মেতে ছিল বলিউড। পাশাপাশি অন্যান্য নায়ক নায়িকাদের নিয়েও হয়েছে মাতামাতি। উড়ো নয়, এমন কিছু খবরের সংকলন নিয়েই এই আয়োজন।

নবজাতককে নিয়ে বাড়ি ফিরলেন কারিনা কাপুর

কারিনা কাপুরের ছোট ছেলে পৃথিবীতে আসার পর থেকেই পাপরাজ্জি’রা আঠার মতো লেগেছিলেন মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসাপাতালে। উদ্দেশ্য একটাই- কখন সাইফ-কারিনা নবজাতককে নিয়ে বাড়ি ফিরবে, আর ফাঁক বুঝে ক্লিক করা যাবে ক্যামেরায়।

পাপারাজ্জিদের ধৈর্যে্যর ফসল উঠলো নেটদুনিয়াতে মঙ্গলবার। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে গাড়ির ভেতর দেখা মিললো কারিনা কাপুরের দ্বিতীয় ছেলের। গাড়ির পেছনের সিটে তোয়ালেতে জড়ানো ছোট শিশু এক মহিলার কোলে। পাশেই কারিনা। আর সামনের যাত্রীর আসনে সাইফ আলি খান ও বড় ছেলে তৈমুর।

রবিবার সকালে দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। ছেলের নাম ও ছবি এখনও প্রকাশ করেননি তারকা দম্পতি।

শাহরুখ খানের সঙ্গে তাপসি পান্নু

বলিউড অভিনেত্রী তাপসি পান্নুর স্বপ্ন সত্যি হতে চলেছে। আর সেটা হল, শাহরুখ খানের বিপরীতে অভিনয়। টাইমস অফ ইন্ডিয়ার খবর, রাজকুমার হিরানি’র পরের ছবিতে এসআরকে’র সঙ্গে অভিনয় করবেন তাপসি।

এর আগে তাপসি ‘বদলা’ ছবিতে কাজ করেছেন, যা ছিল শাহরুখ খানের প্রযোজনায়। তখন থেকেই এই অভিনেত্রীর স্বপ্ন ছিল ‘খান’ সাহেবের সঙ্গে অভিনয় করার। আর এই খবর সত্যি হলে শাহরুখ খানের সঙ্গে প্রথমবার পর্দা ভাগাভাগি করতেছে চলেছেন ‘থাপ্পড়’ খ্যাত এই অভিনেত্রী।

চেহরে’র পোস্টার প্রকাশ

অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি সম্প্রতি ‘চেহরে’ ছবির পোস্টার অনলাইনে শেয়ার করেছেন। ছবিতে ইমরান প্রধান চরিত্রে অভিনয় করেছেন। পোস্টারে আরও দেখা গেছে অভিনেত্রী ক্রিস্টাল ডি’সুজা, আন্নু কাপুর, দৃথিমান চট্টোপাধ্যায় এবং রঘুবীর যাদবকে। তাহলে রিয়া চক্রবর্তী গেল কোথায়?

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা ও মাদকাণ্ডের কারণে রিয়া চক্রবর্তী গ্রেফতার হয়েছিলেন। তারপর তার জামিনও হয়। তবে এই ঘটনার এক বছর আগে ‘চেহরে’ ছবিতে কাজ করার কথা জানিয়েছিলেন। ছবির পরিচালক রুমি জাফরিও ভারতীয় গণমাধ্যমে বলেছিলেন, তিনি রিয়াকে নিয়ে কাজ করতে যাচ্ছেন।

তবে পোস্টারে রিয়ার ছবি না থাকায়, ভক্তরা টুইট করে প্রশ্ন তুলেছেন, তবে কি রিয়ার জায়গায় ক্রিস্টালকে নেওয়া হল? টাইম অফ ইন্ডিয়ার খবর, এই প্রশ্নের উত্তর জানার জন্য যোগাযোগ করা হলেও ছবির সঙ্গে সংশ্লিষ্ট কারও থেকে সাড়া মেলেনি।

দাসভি’র প্রথম দর্শন

অভিষেক বচ্চনের নতুন ছবির কাজ শুরু হয়েছে। আর সেই ‘দাসভি’ ছবিতে নিজের চরিত্রের রূপ প্রকাশ করলেন ইন্সটাগ্রামে। যাকে বলে ‘ফার্স্ট লুক’। হিন্দুস্তান টাইমস জানায় সোমবার কাজ শুরু হওয়া এই ছবিতে ছোট বচ্চনের সঙ্গে আরও অভিনয় করছেন ইয়ামি গৌতম ও নিমরত কউর।

এসএসসি’তে অকৃতকার্য এক রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করছেন অভিষেক।