টম হল্যান্ড হবেন ‘খাটো’ জেমস বন্ড

সুপারহিরো থেকে গুপ্তচর হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন অভিনেতা টম হল্যান্ড।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2021, 12:56 PM
Updated : 11 Feb 2021, 12:56 PM

স্পাইডার-ম্যান চরিত্রে অভিনয় করে খ্যাতি পাওয়া ব্রিটিশ অভিনেতা এবার জেমস বন্ড হতে চাইলেন। কারণ তাকে নাকি স্যুট পরা অবস্থায় বেশ মানায়।

সম্প্রতি ভ্যারাইটি ম্যাগাজিনের ওয়েবসাইটে প্রকাশিত এক ভিডিও সাক্ষাৎকারে এই ইচ্ছের কথা জানান ২৪ বছর বয়সি অভিনেতা।

সুপারহিরো ছাড়াও সম্প্রতি বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন টম হল্যান্ড। যেগুলোর চরিত্র ছিল বিভিন্ন ধরনের। মুক্তি পেতে যাওয়া ‘চেরি’ ছবিতে তিনি অভিনয় করেছেন একজন সৈনিক থেকে মাদকাসক্ত তারপর ব্যাংক ডাকাতের ভূমিকায়।

সাক্ষাৎকারে এই প্রসঙ্গ তুলে যখন হল্যান্ডকে জিজ্ঞেস করা হয়, এরপর আর কোন চরিত্রে অভিনয় করতে চান? তখন তিনি বলেন,

“একজন ব্রিটিশ বালক হিসেবে আমারও বেড়ে ওঠা জেমস বন্ড দেখে। যে সিনেমা দেখে, সিনেমা করে আর জেমস বন্ড হতে চায় না, এ হতেই পারে না। আমি পর্দায় জেমস বন্ড করার জন্য পাগল হয়ে আছি। আর স্যুটে কিন্তু আমাকে বেশ মানায়।”

নিজের উচ্চতা নিয়েও হল্যান্ড রসিকতা করতে পিছ-পা হননি।

হাসতে হাসতে তিনি বলেন, “আমি হব সবচেয়ে খাটো জেমস বন্ড।”

বর্তমানে হল্যান্ড স্পাইডার-ম্যান ছবির তৃতীয় পর্বের কাজ নিয়ে ব্যস্ত।

তিনি বলেন, “প্রচুর কাজ করতে হচ্ছে। গত ক্রিস্টমাসের আগ থেকে কাজ শুরু করেছি আমরা। বড়দিন উপলক্ষ্যে কয়েকদিন কাজ বন্ধ থাকার পর আবার কাজ শুরু হয়েছে। অন্যদের মতো আমিও এই ছবি দেখার জন্য উদগ্রিব হয়ে আছি।”

কথা রটেছিল হল্যান্ডের তৃতীয় কিস্তির এই সুপারহিরো ছবিতে নাকি স্পাইডার-ম্যান চরিত্রে রূপ দেওয়া প্রাক্তন অভিনেতা টবি ম্যাগুয়ার এবং অ্যান্ড্রু গারফিল্ডকে দেখা যাবে। তবে সেই সম্ভাবনার কথা নাকচ করে দেন হল্যান্ড।

ফেব্রুয়ারির ২৬ তারিখে হলে ‍মুক্তি পাবে টম হল্যান্ডের নতুন ছবি ‘চেরি’। আর মার্চের ১২ তারিখ থেকে ছবিটি অ্যাপল টিভি প্লাসে দেখা যাবে।