দেহরক্ষীকে বিয়ে করলেন পামেলা অ্যান্ডারসন

কানাডিয়ান-মার্কিন অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন চুপিসারেই বিয়েটা সেরেছেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2021, 07:23 AM
Updated : 30 Jan 2021, 07:23 AM

৫৩ বছর বয়সি ‘বেওয়াচ’ খ্যাত অভিনেত্রী গত ক্রিসমাসের সময় তার বডিগার্ড, বডিবিল্ডার ড্যান হেহার্টস’কে বিয়ে করেছেন। আর সেই খবর এতদিনে প্রকাশন পেল পারিবারিক ঘনিষ্ঠ জনের সূত্রে।

সেই সূত্রের বরাত দিয়ে পশ্চিমা সংবাদ মাধ্যমে প্রকাশ, পামেলার এই বিয়ে খুবই অন্তরঙ্গ মানুষদের নিয়ে আয়োজন করা হয়েছিল। ব্রিটিশ কলাম্বিয়া’র ভ্যানকুভার আইল্যান্ডে আয়োজিত হয় বিয়ে। তাদের মাঝে সম্পর্ক গড়ে ওঠে গত মৌসুমে মহামারীর মধ্যে।

তারা দুজনেই কানাডার অধিবাসী হওয়াতে অনেকেই মনে করছেন এবার হয়ত বিয়েটা ভালোমতোই টিকবে।

পরিবারের সূত্র মতে, পামেলা তার শেকড়ে ফিরে এসেছেন। সেটাই বড় কথা। দুজন বেশ অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন তাদের ক্যালিফোর্নিয়ার ম্যালিবু ও পারিবারিক নিবাস ভ্যানকুভারে।

সামাজিক যোগাযোগ মাধ্যম আর ব্যবহার করবেন না বলে জানিয়ে ইন্সটাগ্রামে পোস্ট দেওয়া এই অভিনেত্রী ২৫ বছরের মধ্যে এবারেরটা নিয়ে ষষ্ঠবার বিয়ে করলেন। আর তার বিয়ের অনুষ্ঠান হল নয়বার।

পামেলা ১৯৯৫ সালে মাত্র চারদিনের পরিচয়ে প্রথমবার বিয়ে করেছিলেন ড্রামার টমি লি’কে। টমির সঙ্গেই তার দুই সন্তান রয়েছে। তিন বছরের মাথায় যখন বিয়ে ভাঙে তখন পামেলা অভিযোগ করেছিলেন, টমি তার ওপর দিনের পর দিন অত্যাচার করেছেন।

মায়ের বিয়েতে দুই সন্তানই বেশ আনন্দিত। মাকে খুশি দেখতে তারা যেকোনো কিছুই মেনে নিতে রাজি আছেন বলে জানা যায়।

২০০৬ সালে মার্কিন গায়ক কিড রক’কে বিয়ে করেছিলেন পামেলা। এক বছরের মধ্যেই বিচ্ছেদ হয় তাদের। ২০০৭ সালে মার্কিন পোকার প্লেয়ার রিক সলোমন’কে বিয়ে করেন। তার সঙ্গেও ২০০৮ সালে বিচ্ছেদ হয়।

তবে বিচ্ছেদ হওয়ার পরও রিকের সঙ্গে তার শারীরিক সম্পর্ক ছিল। একথা ‘অ্যালেন ডিজেনারাস’য়ের চ্যাট শো’য়ে গিয়ে জানিয়েছিলেন এই প্লেবয় মডেল-অভিনেত্রী।

২০১৪ সালে আবারও রিককে বিয়ে করেন তিনি। ফের এক বছরের মাথায় অর্থাৎ ২০১৫ সালে তাদের ডিভোর্স হয়। গত বছরের জানুয়ারি মাসেই হলিউড প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেছিলেন পামেলা। সেই বিয়ে টিকেছিল মাত্র ১২দিন।