আনুশকা-কোহলি’র কন্যা সন্তান

কন্যা সন্তানের জনক-জননী হলেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Jan 2021, 08:31 AM
Updated : 12 Jan 2021, 08:34 AM

খেলা ও বিনোদন জগতের আলোচিত জুটি আনুশকা শর্মা ও বিরাট কোহলি’র সংসারে এল নতুন অতিথি। ১১ জানুয়ারি মধ্যাহ্নের পর মুম্বাইয়ের ‘ব্রিচ ক্যান্ডি হসপিটাল’য়ে তাদের কন্যা সন্তান জন্ম নেয়।

আর সেই আনন্দ ছড়িয়ে দিতে কোহালি আশ্রয় নেন টুইটারের।

তিনি লেখেন, “খুবই আনন্দের সঙ্গে জানাচ্ছি আজ বিকালে আমরা কন্যা সন্তানের আর্শীবাদে তুষ্ট হয়েছি। সকলের ভালোবাসা, প্রার্থণা ও শুভ কামনার জন্য অসংখ্য ধন্যবাদ। মা ও শিশু দুজনেই ভালো আছে। আমাদের জীবনের এই নতুন অধ্যায়ের শুরু হওয়াতে সৌভাগ্যবান বোধ করছি। আশা করি এই সময়ে আপনার আমাদের ব্যক্তিগত সময়কে সম্মান দেবেন।”

ছবি: ইন্সটাগ্রাম থেকে।

তার এই টুইট নেট-দুনিয়ায় চরম সাড়া ফেলে দেয়। বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে পড়ে এই জুটির বাবা-মা হওয়ার খবর। অনেকেই আনুশকা-কোহলির কন্যা সন্তানের ছবি দেখানোর জন্য অনুরোধ জানায়।

আর সে কারণেই হয়ত বিরাট কোহলির বড় ভাই বিকাশ কোহলি কম্বলে জড়ানো শিশুর ছোট্ট দুটি পা’য়ের ছবি টুইটারে পোস্ট করে লেখেন,

“হ্যাপিনেস ওভারবোর্ড...অ্যাঞ্জেল ইন দি হাউজ।”

আনুশকা শর্মা ও বিরাট কোহলি গাঁটছড়া বাঁধেন ২০১৭ সালের ডিসেম্বর মাসে। ২০২০ সালের অগাস্ট মাসে তারা বাবা-মা হতে যাওয়ার ঘোষণা দেন।

২০১৮ সালে আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবির পর আর কোনো চলচ্চিত্রে আনুশকা শর্মাকে দেখা যায়নি। এরপর তিনি নিজের প্রোডাকশ নিয়ে ব্যস্ত হয়ে যান। যেগুলোর মধ্যে রয়েছে নেটফ্লিক্সের ‘বুলবুল’ ও অ্যামাজন প্রাইম ভিডিওর ধারাবাহিক ‘পাতাল লোক’।