কোভিড-১৯’য়ে আক্রান্ত হয়ে হতাশ হয়েছিলেন আবীর

সব রকম নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের পরেও আবীর চট্টোপাধ্যায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Jan 2021, 03:18 PM
Updated : 9 Jan 2021, 03:18 PM

কলকাতার আবীর চট্টোপাধ্যায় কোভিড-১৯’য়ে আক্রান্ত হয়েছিলেন ১৯ ডিসেম্বর। বর্তমানে সুস্থ হয়ে আবার কাজে নামছেন এই টালিগঞ্জের অভিনেতা।

সুস্থ হলেও আক্ষেপ রয়ে গেছে তার মনে। কারণ কাজের সময় সবরকম স্বাস্থ্যবিধি মেনে চলেও এই ভাইরাসে আক্রান্ত হন তিনি।

তাই টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে আবীর বলেন, “শুট চলার সময় আমি সবরকম নিরাপত্তা ব্যবস্থা মেনে চলার চেষ্টা করেছি। স্যানিটাইজার ব্যবহার, মাস্ক পরা ও জীবাণু মুক্ত থাকা নিয়ে বাড়াবাড়ি করার জন্য বন্ধু ও সহকর্মীরা আমাকে নিয়ে ঠাট্টাও করেছে। গত ৯ মাসে কাজে যাওয়া ছাড়া আর কোথাও যাইনি। তারপরও আক্রান্ত হয়েছিলাম।”

পরিবারের সদস্যদের নিরাপত্তার কথা মাথায় রেখে, পরীক্ষায় কোভিড-১৯ পজেটিভ আসা মাত্রই আবীর নিজেকে একটা হোটেলে সরিয়ে নিয়েছিলেন। তারপরও রক্ষা হয়নি। কয়েকদিন পরেই জানা গিয়েছিল এই অভিনেতার বাবা-মা, স্ত্রী ও কন্যাও কোভিড-১৯’য়ে আক্রান্ত।

আবীর বলেন, “সুখের বিষয় আমরা সবাই এখন সুস্থ। আর সুস্থতার পর আরও বেশি যত্নের প্রয়োজন। বিশেষ করে পরিবারের বয়োজ্যেষ্ঠদের জন্য। আত্মতৃপ্ত হয়ে নিরাপত্তার বিষয়ে ঝুঁকি নেওয়ার কোনো মানে হয় না।”

আবীর বর্তমানের জি বাংলার রিয়েলিটি শো সারেগামাপা’র সঞ্চালক হিসেবে কাজ করছেন। সুস্থ হওয়ার পর গত সপ্তাহের শেষ দিকে আবার কাজে নেমেছেন তিনি।

এই অনুষ্ঠানের চার বিচারক আকৃতি কক্কর, মিকা সিং, শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। সুস্থ হওয়ার পর তাদের নিয়ে কাজ শুরু করার মধ্যে আক্রান্ত হয়েছিলেন আবীর চট্টোপাধ্যায়।

ছবি: ইন্সটাগ্রাম থেকে।