‘কলকাতার দর্শকদেরও’ প্রশংসা পাচ্ছে ‘ক্যান্ডি ক্রাশ’

বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের দর্শকদেরও প্রশংসা পাচ্ছে তরুণ পরিচালক মহিদুল মহিমের নাটক ‘ক্যান্ডি ক্রাশ’।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Jan 2021, 02:15 PM
Updated : 9 Jan 2021, 02:15 PM

৩ জানুয়ারি সিএমভির ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশের পর পাঁচ দিনে ২৫ লাখ ৭৫ হাজার বারেরও বেশিবার ‘ভিউ’ হয়েছে; নাটকটি কলকাতার দর্শকদের কাছ থেকে প্রশংসা পাচ্ছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

প্রায় ৮ হাজার মন্তব্যের মধ্যে অনেক ভারতীয় দর্শকও নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। তাদের মধ্যে বেশিরভগ দর্শক বলছেন, ‘এই নাটকটি দেখে মনে হচ্ছে ভারতীয় নাটকের চেয়েও কয়েক ধাপ এগিয়ে আছে বাংলাদেশ।’

অপূর্ব বলেন, “নাটকটি থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। দর্শকরা নাটকটি খুবই পছন্দ করেছেন এবং ব্যক্তিগতভাবে এই নাটকটি আমারও খুব পছন্দের।”

নির্মাতা মহিম বলে, “নাটকটি নিয়ে দর্শকদের কাছ থেকে প্রচুর সাড়া পাচ্ছি। কাজটি অনেক যত্ন নিয়ে করার চেষ্টা করেছি আমরা। সবাই নাটকটি পছন্দ করায় কষ্ট সার্থক হয়েছে। আর অপূর্ব ভাইয়া ও মেহজাবীন আপুর দুর্দান্ত অভিনয় নাটকটিকে পূর্ণতা দিয়েছে বলে আমি মনে করি।”

মেহজাবিন বলেন, “আমাদের পুরো টিমের ইচ্ছা ছিলো, নাটকটি যেন বছরের শুরুতেই সম্প্রচার হয়। কারণ ভারাক্রান্ত একটা বছর পেরিয়ে আমরা নতুন বছরটা শুরু করতে চেয়েছি হাসি-আনন্দ আর মজা দিয়ে। আমরা চেয়েছি, নাটকটি দেখে দর্শক একটু হাসবে, একটু এনজয় করবে। সেই চিন্তা থেকেই কাজটি করা। এবং এখন যখন দেখি আমাদের পরিকল্পনাটি কাজে লেগেছে, তখন মনটা ভালো হয়ে যায়।”