টিজারে দেবের ‘কমান্ডো’

অভিনেতা দেবের জন্মদিনে প্রকাশ করা হয়েছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের অ্যাকশন মুভি ‘কমান্ডো’র টিজার।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2020, 12:07 PM
Updated : 26 Dec 2020, 12:07 PM

শুক্রবার সন্ধ্যায় নায়ক দেবের ইউটিউব চ্যানেল ‘দেব এন্টারটেনমেন্ট ভেনচার্স’-এ দর্শকরা এই চলচ্চিত্রটির টিজার প্রকাশ করা হয়েছে।

দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে কমান্ডো চলচ্চিত্রটি পরিচালনা করেছেন বাংলাদেশের জনপ্রিয় পরিচালক শামীম আহমেদ রনি। আর এ চলচ্চিত্রটির প্রযোজক বাংলাদেশের খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার মো: সেলিম খান।

পরিচালক বলেন, “বাংলাদেশে যে ধরনের অ্যাকশন মুভি হয়। সেই জায়গা থেকে এই মুভি পুরোটাই আলাদা। এ কারণেই আমি এক্সসাইটেড। দর্শক গল্প এবং অ্যাকশনের সামঞ্জস্যপূর্ণ এক প্রতিচ্ছবি দেখতে পাবেন এই চলচ্চিত্রে। যা গতানুগতিক ধারা থেকে পুরোপুরি আলদা বলতেই পারি।”

চলতি বছরের মার্চে শুরু হওয়া কমান্ডো চলচ্চিত্রটি নির্মাণে বাধা হয়ে দাঁড়ায় করোনা। কিন্তু এরপরও সামাজিক দূরত্ব বজায় রেখে অনেকটা কাজ সম্পন্ন হয়েছে। এখন শুধু বাকি বাংলাদেশ পর্ব। ফেব্রুয়ারিতেই পুরো কাজ সম্পন্ন হবে বলে আশা করছেন পরিচালক।

‘কমান্ডো’ চলচ্চিত্রটির কলকাতা পর্বের শুটিং শেষ করেছেন নায়ক দেব। এবার বাংলাদেশে শুটিং-এ আসছেন ১৪ জানুয়ারি। টানা ১০ দিন শুটিং করবেন তিনি। এই প্রথম বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন বাংলাদেশ ও পশ্চিম বাংলার জনপ্রিয় অভিনেতা দেব।

‘কমান্ডো’ চলচ্চিত্রে দেবের বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের জাহারা মিতু। এ চলচ্চিত্রে কলকাতার বেশকিছু শিল্পীও কাজ করছেন। আরও আছেন বাংলাদেশের মাজনুন মিজান, ফজুলুর রহমান বাবু এবং শিবা শানুসহ আরও অনেকে।