১৯ ডিসেম্বর একটি ঘোষণা আসতে পারে: ফয়সাল আহমেদ

গত বছর ডিসেম্বরের ১০ তারিখে ‘ফার্স্ট লুক’ নিয়ে সবার সামনে হাজির হয় ‘মিশন এক্সট্রিম’। তবে করোনাভাইরাসের কারণে এক বছর পার হতে চললেও তীরে তরি ঠিক ভিড়ছে না ‘মিশন এক্সট্রিম’ ছবিটির।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2020, 11:09 AM
Updated : 16 Dec 2020, 11:09 AM

কবে মুক্তি পেতে পারে? আছে কী অবস্থায়? জানালেন পরিচালক ফয়সাল আহমেদ নিজেই।

লকডাউনের পরে আবারও কাজ শুরু হয়েছে মিডিয়া পাড়ায়। দীর্ঘদিন ধরে জমে থাকা সিনেমাগুলো তৈরি হচ্ছে বড় পর্দায় নিজেকে নিয়ে আসার। এমনই একটি ছবি ‘মিশন এক্সট্রিম’।

সানী সারোয়ার ও ফয়সাল আহমেদের যৌথ পরিচালনায় এই সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ এখনও বাকি আছে বলে জানান ফয়সাল আহমেদ। ভারতে এই কাজ হওয়ার কথা থাকলেও লকডাউনের কারণে কাজ বন্ধ হয়ে যায়।

কবে নাগাদ শুরু হতে পারে এই প্রশ্নের উত্তরে পরিচালক বলেন, “যেদিন অনুমতি মিলবে, সেদিনই মিশন এক্সট্রিমের মিশনে উড়ে যাব।”

উল্লেখ্য ছবিটি মুক্তির জন্য ঈদকে বেছে নেওয়া হয়েছিল। কিন্তু করোনাভাইরাসের বৈশ্বিক তাণ্ডবের কারণে দেশ বিদেশের অনেক সিনেমার মতো এটিও বাক্সবন্দী হয়ে পড়ে। তবে ফয়সাল এবং সানী নিয়মিত কাজ করছেন সিনেমাটি নিয়ে বলে জানান পরিচালক।

আরও জানালেন আসছে ১৯ ডিসেম্বর একটি ঘোষণা আসতে পারে ‘মিশন এক্সট্রিম’ নিয়ে। সেটি কী জানতে চাইলে গ্লিটজকে আপাতত রহস্যেই রেখে দেন এই পরিচালক।

বললেন, “রহস্যের জন্য ওই দিনের অপেক্ষা করা মন্দ হবে না। কারণ কথায় আছে ‘অপেক্ষার ফল সুমিষ্ট বরাবরই।”

‘কপ ক্রিয়েশন’য়ের ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিলার, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের ওপর ভিত্তি করে নির্মিত এই সিনেমায় আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রযেছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিল, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনাজ প্রামাণিক, আরেক সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরারিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটনের কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হ‌য়ে‌ছে। ছ‌বির গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার।