প্রভু দেভা বিয়ে করেছেন

গুঞ্জন রটেছিল প্রভুদেভা তার কোনো এক আত্মীয়কে বিয়ে করেছেন, যা ঠিক নয়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2020, 09:46 AM
Updated : 21 Nov 2020, 09:46 AM

ভারতীয় নৃত্যশিল্পী, অভিনেতা, কোরিয়োগ্রাফার প্রভু দেভা বিয়ে করেছেন তার ‘ফিজিওথেরাপিস্ট’কে।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে ‘ইন্ডিয়া টুডে’ জানায়, মুম্বাইতে সেপ্টেম্বর মাসে বিয়ে করেন প্রভু দেভা। তারপর তারা চেন্নাইতে চলে যান। ঘটা করে কোনো অনুষ্ঠানই তারা করেননি। এমনকি বিয়ের বিষয়টা নিয়ে খুব একটা ঢাক ঢোলও পেটাননি।

যেকারণে এই শিল্পীর বিয়ে নিয়ে গুজব রটেছিল যে, প্রভু দেভা তার ভাগ্নীকে বিয়ে করেছেন।

তবে এই গুজব উড়িয়ে দিয়ে এই অভিনেতার ঘনিষ্ঠ মহল থেকে বলা হয়, “মোটেই ঠিক না। তিনি তার ফিজিওথেরাপিস্টকে বিয়ে করেছেন। সম্পর্কে তিনি আত্মীয় হন না।”

ইন্ডিয়া টুডে’র তথ্যানুসারে দীর্ঘদিন ধরে পিঠের ব্যথায় ভুগছিলেন প্রভু দেভা। চিকিৎসকদের পরামর্শে বেশ কয়েক মাস আগে এক ফিজিয়োথেরাপিস্টের কাছে যেতে শুরু করেন। অল্পদিনের মধ্যেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। তাই দেরি না করে সেপ্টেম্বরে বিয়ে সেরে ফেলেন তারা।

মুম্বাইয়ে প্রভু দেভার বাড়ি ‘গ্রিন একর্স’-এই বিয়ের অনুষ্ঠান হয় বলে জানা গেছে।

প্রভু দেভার এটা দ্বিতীয় বিয়ে। ১৯৯৫ সালে রামলতা ওরফে লতার সঙ্গে তার প্রথম বিয়ে হয়। সে ঘরে ছিল তিন সন্তান। ২০০৮ সালে বড় ছেলে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। এরপর হয়ত তাদের সম্পর্কে চীড় ধরে।

২০১০ সালে দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়ান প্রভু দেভা। যে কারণে ২০১১ সালে বিচ্ছেদ হয় লতার সঙ্গে। পরে অবশ্য নয়নতারা সঙ্গেও প্রভু দেভার সম্পর্কটা টেকেনি।

বর্তমানে প্রভু দেভার বেশ কয়েকটি ছবি মুক্তির তালিকায় রয়েছে। এর মধ্যে রয়েছে তার পরিচালিত সালমান খান অভিনীত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ানটেড ভাই’।