বিয়ে করলেন স্কারলেট জোহানসন ও কলিন জস্ট

মহামারীর মধ্যেই বিয়ের পর্ব সারলেন মার্কিন অভিনেত্রী স্কারলেট জোহানসন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Oct 2020, 08:10 AM
Updated : 31 Oct 2020, 08:10 AM

শুক্রবার মার্কিন সমাজ সেবা প্রতিষ্ঠান ‘মিলস অন হুইলস আমেরিকা’র ইন্সটাগ্রামের পোস্ট করা তথ্যের ভিত্তিতে সংবাদ সংস্থা ‘হলিউডরিপোর্টার ডটকম’ জানায়, বৃহস্পতিবার এই যুগল তাদের বিয়ের কাজটি সেরে ফেলেছেন।

জোহানসনের মুখপাত্র এই বিয়ের খবর নিশ্চিত করেছেন।

মহামারীর সময়ে ‍বৃদ্ধদের সাহায্যের জন্য অনুদান সংগ্রহের লক্ষ্যে এই খবর প্রকাশের দায়িত্ব দেওয়া হয় ‘মিলস অন হুইলস’কে। নব্য এই দম্পতিকে শুভেচ্ছা জানানোর মাধ্যমে জনগনকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করা হয় ইন্সটাগ্রাম পোস্টে।

করোনাভাইরাস মহামারীর কারণে খুবই ছোট পরিসরে দুই পরিবারের ঘনিষ্টজনদের নিয়ে বিয়ের অনুষ্ঠান পালন করা হয়। যা তত্ত্বাবধায়নের দায়িত্বে ছিল মার্কিন স্বাস্থ্য সংস্থা ‘সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন’।

জোহানসন এবং জস্ট ২০১৯ সালের মে মাসে আংটি বদল করেছিলেন।

৩৪ বছর বয়সি অভিনেত্রী জোহানসন, ‘অ্যাভেঞ্জার্স’য়ের ব্ল্যাক উইডো’র চরিত্রের জন্য সুপরিচিত। এটি তার তৃতীয় বিয়ে। এর আগে তিনি মার্কিন অভিনেতা রায়ান রেনল্ডস এবং সাংবাদিক রোমেইন ডরিয়াক’কে বিয়ে করেছিলেন। দ্বিতীয় ঘরে এই অভিনেত্রীর একটি কন্যা সন্তান আছে, যে জন্ম গ্রহণ করে ২০১৪ সালে।

মার্কিন টেলিভিশন অনুষ্ঠান ‘স্যাটার্ডে নাইট লাইভ’ অনুষ্ঠানের প্রধান সহকারী লেখক এবং ‘উইকএন্ড আপডেট’ অনুষ্ঠানের সহ-সঞ্চালক ৩৬ বছর বয়সি জস্টের এটি প্রথম বিয়ে।