বিচ্ছেদে ব্র্যাড পিট ও নিকোল পটারাল্সকি

জার্মান মডেল নিকোল পটারাল্সকির সঙ্গে মার্কিন অভিনেতা ব্র্যাড পিটের প্রেমের সমাপ্তি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Oct 2020, 01:04 PM
Updated : 29 Oct 2020, 01:04 PM

দুই মাস সম্পর্কের পর ৫৬ বছর বয়সি ব্র্যাড পিটের সঙ্গে ২৭ বছর বয়সি জার্মান মডেল নিকোল পটারাল্সকির বিচ্ছেদ ঘটলো নিঃশব্দে।

ই! নিউজ জানায়, দুই সপ্তাহ আগে এই যুগলের মধ্যে বিচ্ছেদ ঘটেছে। আর তাদের সম্পর্কটা তেমন জোড়ালো ছিল না।

যদিও প্রণয়ের ব্যাপারে কখনও মুখ খুলেননি দুজন। আর বিচ্ছেদের ব্যাপারেও তারা থেকেছেন চুপ।

অগাস্ট মাসে পিট ও পটারাল্সকিকে ফ্রান্সে একসঙ্গে দেখা যাওয়ার পর থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। তাদেরকে একটি ব্যক্তিগত জেট-প্লেনে উঠতে দেখা যায়। যেটা তাদের বহন করে নিয়ে গিয়েছিল দক্ষিণ ফ্রান্সের ‘শ্যাট্যু মিরাভাল’ গ্রামে।

এই গ্রামের মালিক পিট ও তার প্রাক্তণ স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলি। ২০১৪ সালে এখানেই তারা বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

পিট ও পটারাল্সকির বিচ্ছেদ নিয়ে যখন এত কথা, তখন এই জার্মান মডেল নিজের ইন্সটাগ্রামে মডেলিংয়ের ছবি দিয়ে চলেছেন। যেখানে লেখা, “এখানেই আরও সময় ধরে থাকতে চাই।”

পিটের কোনো সামাজিকে যোগাযোগ মাধ্যম নেই।

বছরের শুরুতে ব্র্যাড পিটের সঙ্গে আরেক মার্কিন অভিনেত্রী আলিয়া শওকাতের প্রেমের ‍গুঞ্জন ছড়ালেও, আলিয়া নিশ্চিত করেন তারা শুধুই বন্ধু্।

দুই বছর বিবাহিত জীবন পার করার পর অ্যাঞ্জেলিনা জোলি ২০১৬ সালে পিটের সঙ্গে বিবাহ বিচ্ছেদে যান। বিয়ের আগে এই দুই মার্কিন শিল্পী প্রাক একদশ ধরে সম্পর্কে জড়িয়ে ছিলেন। তাদের রয়েছে ছয় সন্তান।

এদের মধ্যে দত্তক নেওয়া সন্তানরা হলেন ম্যাডোক্স (১৯), প্যাক্স (১৬), জাহারা (১৫)। শিলোহ (১৪) এই প্রাক্তণ দম্পতির প্রথম ‘বায়োলজিক্যাল’ সন্তান। এছাড়াও তাদের রয়েছে ১২ বছর বয়সি জমজ সন্তান ভিভাইনি এবং নক্স।