অর্ণব- সুনিধির বিয়ে

একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ, নানা গুঞ্জন, আবেগের প্রকাশের পর বিয়েটা করেই ফেললেন অর্ণব এবং সুনিধি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Oct 2020, 12:23 PM
Updated : 28 Oct 2020, 12:34 PM

বাংলাদেশ এবং ভারতের সম্পর্ক আবেগের মানদণ্ডে আরেকটু শক্ত হলো এবার। বাংলাদেশের শ্রোতাপ্রিয় শিল্পী শায়ান চৌধুরী অর্ণব এবং ভারতের তরুণ শিল্পী সুনিধি নায়েক গাঁটছাড়া বাঁধলেন।

দীর্ঘদিন ধরেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল দুই বাংলায়। একসঙ্গে অংশ নিয়েছেন বিভিন্ন অনুষ্ঠানেও। নাভীদ মাহবুবের একটি শোতে পরস্পরের প্রতি ভালোবাসা ও অনুরাগের কথাও প্রকাশ করেন সবার সামনে। একসঙ্গে স্টেজেও গান করেছেন।

এবার ঘর বাঁধলেন একসঙ্গে।

আসামে জন্ম নেওয়া সুনিধির সঙ্গে বিশ্বভারতীতে পরিচয় অর্ণবের। সেখানকার ‘রবি অ্যান্ড র‌্যাবি’ শীর্ষক এক অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্রসংগীত শুনে মুগ্ধ হয়ে জানিয়েছিলেন শুভকামনা। এরপর সেই শুভকামনা পরিণত হয় পরিণয়ে।

২৮ অক্টোবর পশ্চিমবঙ্গের আসানসোলে রেজিস্ট্রি ম্যারেজ হয়েছে এই নবদম্পতির।  অর্ণব এবং সুনিধির বিয়ের খবরটি নিশ্চিত করেছেন মিথিলার মা ডলি রশীদ।

রাফিয়াত রশীদ মিথিলা এবং অর্ণব আত্মীয়। বর্তমানে মিথিলা ভারতেই অবস্থান করছেন স্বামী সৃজিত মুখার্জীর সঙ্গে।

বিয়ের খবরটি সামাজিক মাধ্যমে ছবিসহ পোস্ট করে হৈচৈ বাঁধিয়ে ফেলেন সৃজিত নিজেই।

কিছুক্ষণের মাঝেই অর্ণব নিজেও তার সামাজিক মাধ্যম থেকে ছবি পোস্ট করেছেন। এরপর থেকেই অভিনন্দনের বন্যায় ভেসে যাচ্ছেন এই নতুন যুগল।

সুনিধি নায়েক ভারতের বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সংগীতে স্নাতকোত্তর পড়ছেন। গান গাওয়ার পাশাপাশি তিনি একজন পেশাদার এসরাজ বাদক। বাজাতে জানেন হিন্দুস্তানী শাস্ত্রীয় সংগীত।