শুটিং শুরু নিয়ে টালিগঞ্জে বৈঠক

জুনের প্রথম দিন থেকে শুটিং করার ছাড়পত্র পেলেও মাসের দ্বিতিয় দিনে এসেও শুটিং শুরু করা নিয়ে দির্ঘ বৈঠক থেকে কোনও ফলাফল আসেনি টালিগঞ্জবাসীদের কাছ থেকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 June 2020, 04:18 AM
Updated : 3 June 2020, 04:18 AM

পাঁচ ঘন্টা ধরে দীর্ঘ বৈঠক করার পরেও সুরক্ষা বিধি মেনে শুটিং শুরু কবে এবং কীভাবে শুরু হবে তা নিয়ে সম্মিলিত সিদ্ধান্তে আসতে পারেনি আর্টিস্ট ফোরাম, ইম্পা, ফেডারেশনসহ বিভিন্ন সংগঠন।

জানা গেছে মঙ্গলবার এই বৈঠকটি হওয়ার পরেও শুটিং নিয়ে ঐক্যমতে আসতে পারেনি সংগঠনগুলো।

মঙ্গলবার দুপুরে টেকনিশিয়ান স্টুডিয়োতে আলোচনায় বসে সকল সংগঠনের সদস্যরা। ওই বৈঠকে প্রধান আলোচ্য বিষয় ছিল কী ভাবে কলাকুশলি এবং টেকনিশিয়ানদের নিরাপত্তার কথা মাথায় রেখে আবারও শুটিং শুরু করা যেতে পারে।

বৈঠকে নিজেদের পক্ষ থেকে সকল সংগঠন শুটিং সংক্রান্ত নির্দিষ্ট নিয়মাবলি প্রকাশ করে। বেশিরভাগ নিয়মকানুনের সঙ্গে সকলেই একমত হলেও দু'তিনটি জায়গায় সংগঠনগুলির মধ্যে মতবিরোধ দেখা যায়।

ইম্পার সভাপতি পিয়া সেনগুপ্ত অবশ্য একটি স্থানীয় পত্রিকাকে  জানান মিটিং-এ সিনেমা নয়- আলাপ হয়েছে সিরিয়ালের শুটিং নিয়ে।

পরবর্তী বৈঠকে সিনেমা নিয়ে আলাপ হবে বলে তিনি জানান।

অন্যদিকে আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে জানান হয় যে বৈঠকে  শিল্পীদের সুরক্ষায় ছিল তাদের মূল আলোচনার বিষয়। নিরাপত্তা- কেউ আক্রান্ত হলে সে দায়ভার বহন করা ইত্যাদি নিয়ে মূলত ফোরামটি আলাপ করে।

জুনের ৪ তারিখে মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে এ বিষয়ে বৈঠকের দিকে এখন দৃষ্টি সবার।

সেখানে কোনও সীদ্ধান্ত এলেই সরব হতে পারে টালিগঞ্জ।