বাংলাদেশে যাত্রা শুরু করল আড্ডাটাইমস

ঈদুল ফিতর- ২০২০ সামনে রেখে বাংলাদেশে যাত্রা শুরু করছে আড্ডটাইমস।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2020, 01:13 PM
Updated : 22 May 2020, 01:13 PM

আড্ডাটাইমস এবং অগ্রণী হোল্ডিংসের একটি অঙ্গ-প্রতিষ্ঠান- এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্ট কোম্পানির মধ্যকার পার্টনারশীপের মাধ্যমে এ যাত্রার শুরু হতে যাচ্ছে। 

আড্ডাটাইমস মূলত মূলধারার বাংলা ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মের জন্য জনপ্রিয় একটি বাংলা বিনোদনমূলক ওয়েব চ্যানেল।

ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে অগ্রণী হোল্ডিংস এই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মটিকে টেলিকম, ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান, ওএমই- সেট-টপ বক্স এবং টিভি সেট সহ বিভিন্ন মাধ্যমকে ব্যবহার করে বাংলাদেশে এই ব্যবসায়ের প্রসার ঘটাতে প্রতিজ্ঞাবদ্ধ।

অগ্রণী হোল্ডিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. সাকিব এম রহমান বলেন, “স্থানীয় পরিবেশ ও সংস্কৃতিকে মাথায় রেখে দ্রুত ব্যবসায়ের কৌশলগত মানোন্নয়নের মাধ্যমে অগ্রণী হোল্ডিংস বিগত বছরগুলোতে সুনামের সাথে বাংলাদেশে কাজ করে যাচ্ছে।

ভারতীয় বাংলা অনলাইন স্ট্রিমিং জায়ান্টগুলোর মধ্যে অন্যতম আড্ডাটাইমস অবশ্যই মানসম্পন্ন কন্টেন্ট প্রদর্শনের মাধ্যমে বাংলাদেশের দর্শকদের আনন্দ দিতে সক্ষম হবে।" তিনি আরো যোগ করেন যে, "আমাদের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কটি সারা দেশে ভিডিও-অন-ডিমান্ড সেবাসমূহ সরবরাহের দিকে মনোনিবেশ করবে এবং এই ওটিটি প্ল্যাটফর্মটি অগ্রণী এবং এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্ট কোম্পানি দ্বারা পরিচালিত হবে।"

আড্ডাটাইমস, মূলধারার বাংলা ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মের জন্য ভারতের জনপ্রিয় একটি বাংলা বিনোদনমূলক ওয়েব চ্যানেল যেখানে দর্শকেরা রোমান্স, থ্রিলার, গোয়েন্দা, কমেডি থেকে শুরু করে বিভিন্ন ঘরানার বাংলা ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মগুলি উপভোগ করতে পারেন।