কোয়ারেন্টিনে ‘আয়নাবাজি’র ভেল্কি

কোভিড-১৯ এর ধকলে জর্জরিত বিশ্ব। বাংলাদেশ আর বাংলাদেশের বিনোদন পাড়াওতো ভিন্ন নয়। সকলেই রয়েছেন বাসায়। কি করতে যাচ্ছেন তাহলে এই আয়নাবাজির দল!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 May 2020, 03:09 PM
Updated : 5 May 2020, 03:23 PM

আয়নাবাজির আয়নাকে কি আবারো ফিরিয়ে আনার কোন চেষ্টা থাকবে? কিন্তু লকডাউনের মধ্যে আয়না বের হয়ে কই যাবে? জেলখানায়তো নিশ্চয়ই নয়! আর আয়না’ই যে ফিরে আসছে সেটাও কিন্তু নিশ্চিত নয় কেউই।

রোববার রাতে অমিতাভ রেজা ফেসবুকে স্ট্যাটাস দিলেন, 'আবার আয়নাবাজি। আবার আয়না, হৃদি এবং ক্রাইম রিপোর্টার সাবের। সাড়ে তিন বছর পর আবার একসাথে হয়েছি আমরা; নিজ নিজ ঘরে বসে। বিশ্বব্যাপী কোভিড-১৯ জনিত রাজমারীর এই কালে আমাদের ভবিষ্যত অনিশ্চিত; থমথমে। এর মধ্যেই আমাদের এই এক হওয়াটা হয়তো একটু সুবাতাস। সবাই মিলে ভাল থাকার সামান্য চেষ্টা। ঘরবন্দী থেকেও সকলে সবার পাশে থাকা। সীমিত সামর্থ্যগুলো পাশাপাশি জোড়া লাগালেই আমরা হয়তো একটা ইতিবাচক পরিবর্তনের দিকে যেতে পারব। আমাদের আয়নাগুলো সচেতনতার আয়না হয়ে উঠুক। সাড়ে তিন বছর পর আয়নাবাজির এই পুনর্মিলনীর জন্য চঞ্চল চৌধুরী, নাবিলা ও পার্থ বড়ুয়াকে অনেক অনেক ধন্যবাদ।”'

এভাবেই নতুন কিছুর ইঙ্গিত দিলেন পরিচালক।

আয়নাবাজির প্রযোজক জিয়াউদ্দিন আদিলের সঙ্গে কথা হলো। তিনিও বললেন, আয়নাবাজির কথা। করোনার সংকটে আয়নাবাজি’র থিম বা চরিত্রগুলোতো বসে থাকতে পারে না! কিছু একটা করা প্রয়োজন। কিন্তু কি করবেন বা কি হচ্ছে, জানালেন না তিনি!

দেশে সাড়া জাগানো চলচিত্র  আয়নাবাজির আয়না সেই যে ছদ্মবেশে বেড়িয়ে গেলো, এরপর যেন পুরোটাই নিরুদ্দেশ! ওদিকে আয়নাবাজির নির্মাতা অমিতাভ রেজা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন নতুন কিছু করার কথা। 

নতুন ভেল্কি নিয়ে আসতেই পারে আয়না আবার এমনটাই বোঝা যাচ্ছে তাদের আভাসে।