প্রাক্তনের সঙ্গে গৃহবন্দি জীবনে

হলিউডের অনেক তারকাই করোনাভাইরাস মহামারীর সময়ে প্রাক্তনের সঙ্গে গৃহবন্দি জীবনযাপন করছেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 April 2020, 03:09 PM
Updated : 22 April 2020, 05:51 PM

কোয়ারেন্টিনের সময়গুলোতে প্রাক্তনের সঙ্গে কাটানোর বিষয়টা হয়ত রোমাঞ্চকর! বাস্তবে সবার জন্য সেটা সম্ভব না হলেও হলিউডের অবাস্তব কাহিনির নায়ক নায়িকারা এটাকে বাস্তবে রূপ দিয়েছেন।

আর এদের মধ্যে সবচেয়ে আলোচিত হচ্ছেন ব্রুস উইলিস এবং ডেমি মুর।

‘ডাই হার্ড’ খ্যাত তারকা ব্রুস উইলিস তার কোয়ারেন্টিন সময় কাটাচ্ছেন প্রাক্তন স্ত্রী ডেমি মুরের সঙ্গে, যুক্তরাষ্ট্রের আইডাহো’তে। তবে গোপনে নয়, পুরো পরিবার নিয়ে।

অবশ্য উইলিসের বর্তমান স্ত্রী মডেল অভিনেত্রী এমা হেমিং রয়েছেন লস অ্যাঞ্জেলেসে; তাদের দুই কন্যা নিয়ে।

আর সেটার ব্যাখ্যাও দিয়েছেন, ডেমি-উইলিসের কন্যা স্কাউট উইলিস।

স্কাউট উইলিসের বক্তব্য অনুসারে ‘হলিউডলাইফ ডটকম’ জানায়, এই পারিবারিক কোয়ারেন্টিন বন্ধনের জন্য তারা আগে থেকেই পরিকল্পনা করে রেখেছিলেন। সেই হিসেবে ব্রুস উইলিস আগেই প্রাক্তন পরিবারের সঙ্গে যুক্ত হন। ওদিকে এমা হেমিং তাদের দুই কন্যা ম্যাবেল (৮) এবং এভেলিন (৫)’কে নিয়ে ছিলেন ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে। সেখানে ছোট মেয়ের পায়ের পাতায় একটা সুঁই দুর্ঘটনা ক্রমে ঢুকে যায়। ডাক্তার দেখানোর জন্য সেখানেই থাকতে হয়ে এমাকে দুই সন্তান নিয়ে। পরে যুক্তরাষ্ট্রে সব ভ্রমণ বাতিল হয়ে যাওয়াতে এমা কোয়ারেন্টিন পারিবারিক বন্ধনে যুক্ত হতে পারেননি।

ছবি: ডেমিমুরের ইন্সটাগ্রাম থেকে।

প্রায় একযুগ সংসার করার পর ব্রুস উইলিসের সঙ্গে ডেমি মুরের ছাড়াছাড়ি হয় ২০০০ সালে। তাদের ঘরে রয়েছে তিন সন্তান স্কাউট (২৮), টালুললাহ (২৬) এবং রামের (৩১)। ২০০৯ সালে এমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ব্রুস।

প্রায় বিশ বছর পর পারিবারিক এই বন্ধন সত্যি উপভোগ করছেন তারা। ছবিই সেটা প্রমাণ করে।

সবার ক্ষেত্রে এক নয় প্রাক্তনের সঙ্গে গৃহবন্দী জীবনযাপন করা ব্রুস-ডেমির জন্য আনন্দদায়ক হলেও ‘এ কান্ট্রি ওয়েডিং’ খ্যাত অভিনেতা জেস মেটকালফি এবং অভিনেত্রী কারা সান্টানার ক্ষেত্রে তেমন কোনো রোমান্টিকতা বয়ে আনেনি।

তারা লস অ্যাঞ্জেলেসে এক বাড়িতে থাকলেও প্রেমময়ভাব তাদের মধ্যে নেই।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে ‘ইউএস উইকলি’ জানায়, “তারা অবশ্যই আবার একত্রিত হচ্ছেন না। কারা থাকছেন অতিথিশালায়। বর্তমান পরিস্থিতি মোকাবিলার জন্যই তারা এই জরুরি সিদ্ধান্ত নিয়েছে। তারমানে এই নয় তারা আবার সংসার করবেন।”

আরেক মার্কিন মিডিয়া ব্যক্তিত্ব খ্লোয়ি কার্ডাশিয়ান ও বাস্কেটবল খেলোয়াড় ট্রিস্টান থম্পসনের মধ্যে ছাড়াছাড়া হয়ে গেলেও তাদের কন্যা ‘ট্রু’য়ের জন্মদিন পালনের জন্য একই বাসায় অবস্থান করছেন।