বিয়ের অনুষ্ঠানের জন্য নতুন তারিখের খোঁজে তারকারা

মহামারীর কারণে অনেক তারকার বিয়ের অনুষ্ঠাই বাতিল হয়ে গেছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2020, 06:09 PM
Updated : 20 April 2020, 06:12 PM

বিশ্বের বিনোদন জগতের ওপর মহামারীর ছোবলে একের পর এক পিছিয়ে গেছে ছবি মুক্তির তারিখ। সেই আঘাত থেকে তারকারাও মুক্তি পাননি। হলিউডের পরিচিত মুখগুলোর অনেকেই এই বছর বিয়ের আংটি বদলের অনুষ্ঠান পিছিয়ে দিয়েছেন। কেউবা কাজটি সেরে ফেলেছেন ঘরোয়া ভাবে।

সাম্মি সুইটহার্ট

ছবি: ইন্সটাগ্রাম ও রয়টার্স।

এমটিভি’তে প্রচারিত টিভি সিরিজ ‘জের্সি শোর’ খ্যাত সাম্মি সুইটহার্ট তার বিয়ের পরিকল্পনাই স্থগিত করেছেন। ‘ইউএস উইকলি’ জানায়, মহামারী শেষ না হওয়া পর্যন্ত তিনি এবং তার হবু বর ক্রিস্টান বিসকার্ডি এই সিদ্ধান্ত অটল থাকছেন। এই দম্পতি ইন্সটাগ্রামে তাদের আংটি বদলের ঘোষণা দিয়েছিলেন ২০১৯ সালের মার্চ মাসে।

জেনিফার লোপেজ

ছবি: ইন্সটাগ্রাম ও রয়টার্স।

জেনিফার লোপেজ এবং অ্যালেক্স রডরিগেইজ যদিও বিয়ের অনুষ্ঠানের আগাম কোনো ঘোষণা দেননি। তবে ‘ইউএস উইকলি’ এক প্রতিবেদনে জানিয়েছিল তারা এই গ্রীষ্মে বিয়ের অনুষ্ঠান করবেন ইতালিতে। সেই সূত্র ধরে ‘জেলো’ এবং ‘এ রড’ বলেন, “আমরা সারা পৃথিবীর মতোই নিজেদের বাসায় থাকছি। আরও কয়েক মাস অপেক্ষা করে দেখতে চাই আসলেই পরিস্থিতি কোন দিকে যায়।”

এরিকা লুগো

ছবি: ইন্সটাগ্রাম ও রয়টার্স।

‘দি বিগেস্ট লুজার’ খ্যাত অভিনেত্রী এরিকা লুগো এবং তার স্বামী ড্যানি ম্যাকগেডি অভিনব পন্থায় বিয়ে সেরেছেন এপ্রিলের ৪ তারিখ। তাদের কাছে তারিখটা বিশেষ গুরুত্বপূর্ণ ছিল বলে বিয়ের অনুষ্ঠানের কিছু কাটছাঁট করেন। তারপর কাছের কিছু মানুষদের নিয়ে বিয়ের অনুষ্ঠানটা ‘জুম’ এবং ‘ইন্সটাগ্রাম’য়ে সরাসরি সম্প্রচার করেন দাওয়াত প্রাপ্তদের মাঝে। আপাতত এভাবে বিয়ে সারলেও তাদের বড় পরিসরে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছে এই বছরের ডিসেম্বর মাসে।

ভিকি গানভালসন

ছবি: ইন্সটাগ্রাম ও রয়টার্স।

‘রিয়েল হাউজ ওয়াইভস অফ অরেঞ্জ কাউন্টি’ খ্যাত অভিনেত্রী ভিকি গানভালসন ও তার প্রেমিক স্টিভ লজ বিয়ের জন্য নতুন তারিখের খোঁজে আছেন। কারণ তাদের ইচ্ছে ছিল এপ্রিলে দেশের বাইরে কোথাও বিয়ের অনুষ্ঠান করা। তবে ভ্রমণে নিষেধাজ্ঞা দেওয়াতে তারা ‘হলিউড লাইফ’কে জানায়, আপাতত আমরা কিছুই করছি না।”

টারাজি পি. হেনসন

ছবি: ইন্সটাগ্রাম ও রয়টার্স।

‘হোয়াট মেন ওয়ান্ট’ খ্যাত অভিনেত্রী টারাজি পি. হেনসন ও তার প্রেমিক কেলভিন হেইডেন ইতিমধ্যে একবার তারিখ পিছিয়ে এপ্রিল থেকে জুনে নিয়েছেন। তবে ট্যাবলয়েড ‘এক্সট্রা’কে দেওয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, “অনুষ্ঠান হয়ত আরও পিছিয়ে জুলাইয়ের দিকে নিয়ে যাওয়া হবে। তারপরও এর শেষ পর্যন্ত দেখতে চাই আমরা।”

টিনস্লে মর্টিমার

ছবি: ইন্সটাগ্রাম ও রয়টার্স।

‘দি রিয়েল হাউজওয়াইভস অফ নিউ ইয়র্ক সিটি’ খ্যাত টিভি অভিনেত্রী টিনস্লে মর্টিমার ও তার প্রেমিক স্কট ক্লাথ এখনও তাদের বিয়ের জন্য সম্ভাব্য তারিখ ঠিক করতে পারেননি। কারণ তাদের পরিকল্পনা ছিল বিয়ে হবে জাপানে। তবে মহামারীর কারণে সেটা বাতিল করে এই অভিনেত্রী ‘ই! নিউজ’কে বলেন, “আমরা আসলে দেখতে চাই শেষ পর্যন্ত কী হয়।”

বিন্ডি আরউইন

ছবি: ইন্সটাগ্রাম ও রয়টার্স।

ক্রোকোডাইল হান্টার খ্যাত প্রয়াত স্টিভ আরউইনের কন্যা অস্ট্রেলিয়ান টিভি ব্যক্তিত্ব বিন্ডি আরউইন তার প্রিয় বন্ধু চ্যান্ডলার পয়েল’কে বিয়ে করেন ২৫ মার্চ। আর ছোটখাট করে অনুষ্ঠান পালনের জন্য জায়গা বেছে নিয়েছিলেন অস্ট্রেলিয়ার চিড়িয়াখানা। ইন্সটাগ্রামের এক পোস্টে এই অভিনেত্রী লেখেন, “বড় করে অনুষ্ঠান করার ইচ্ছে ছিল। হয়ত এই পরিস্থিতি কেটে গেলে তা হবেও। তবে আমি এতেই খুশি, আমি আমার প্রিয় বন্ধুকে বিয়ে করতে পেরেছি।”

এমা স্টোন

ছবি: ইন্সটাগ্রাম ও রয়টার্স।

মধ্য মার্চের দিকে হলিউড অভিনেত্রী এমা স্টোন ও ডেভ ম্যাকক্যারির বিয়ে হওয়া যাওয়ার কথা ছিল। তবে মহামারীর কারণে তাদের বিয়ে পিছিয়ে দেওয়া হলেও এখনও নতুন তারিখ ঠিক করা হয়নি।

অর্লেন্ডো ব্লুম

ছবি: ইন্সটাগ্রাম ও রয়টার্স।

অভিনেতা অর্লেন্ডো ব্লুম এবং সংগীত শিল্পী কেইটি পেরি জানতেন তাদের বিয়ের নির্দিষ্ট করা তারিখ পেছাতে হতে পারে। কারণ ১৫০ জনের অতিথি নিয়ে সেই বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছিল জাপানে জুন মাসে। তবে এই হবু দম্পতি এবার যুক্তরাষ্ট্রেই বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা করছেন। পারিবারিক সূত্র থেকে ‘ই! নিউজ’ জানায়, সেই তারিখ এখনও ঠিক হয়নি। এই হবু দম্পতি একই সঙ্গে সন্তানের জনক-জননীও হতে চলেছেন।

ডেনিস কোয়াড

ছবি: ইন্সটাগ্রাম ও রয়টার্স।

ডেনিস কোয়াড ও বাগদত্তা লরা স্যাভোয় মহামারী শুরু হওয়ার প্রাথমিক অবস্থাতেই বিয়ের অনুষ্ঠানের তারিখ পিছিয়ে দিয়েছিলেন। যেটা হাওয়াইতে এপ্রিলের ৪ তারিখে হওয়ার কথা ছিল। এখন তার ভাবছেন ছোট করে ঘরেই সেরে ফেলবেন অনুষ্ঠান।

লিয়াম গ্যালাহের

ছবি: ইন্সটাগ্রাম ও রয়টার্স।

রক ব্যন্ড ওয়েসিস এর গায়ক লিয়াম গ্যালাহের তার বহুদিনের প্রেমিকা ডেবি গোয়েথারের সঙ্গে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা করে রেখেছিলেন ইটালির ‘আমালফি কোস্ট’য়ে, জুলাই মাসে। মহামারীর মধ্যেও তারা এই তারিখ নিয়ে আশাবাদী ছিলেন। তবে পরিস্থিতির কোনো উন্নতি না হওয়াতে তারা সিদ্ধান্ত নিয়েছেন যে সময়েই হোক না কেনো বিপদ কেটে গেলে ইটালিতেই বিয়ের অনুষ্ঠান করবেন। ততদিন পর্যন্ত অপেক্ষা ....