ঘরে আটকে থাকা মানুষদের জন্য গাল গেডোত

ওয়ান্ডার উইম্যান খ্যাত অভিনেত্রী গাল গেডোত সহশিল্পীদের নিয়ে গাইলেন জন লেলনের ‘ইম্যাজিন’।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2020, 09:55 AM
Updated : 29 March 2020, 09:55 AM

নিজের ইন্সটাগ্রামে পোস্ট করা এক ভিডিও বার্তায় অন্যান্য সুপারহিরো শিল্পীদের নিয়ে জন লেলনের ‘ইম্যাজিন’ গানটা গেয়ে বিশ্বের মানুষদের হতাশা কাটানোর চেষ্টায় নেমেছেন ইসরাইলি অভিনেত্রী গাল গেডোত।

ইন্সটাগ্রামের সেই পোস্ট থেকে বিবিসি জানায়, “গাল গেডোত তার অন্যান্য সুপারহিরো মার্ক রাফলো (হাল্ক), নাটালি পোর্টম্যান (থর)-সহ প্রায় ২০জন অভিনেতা অভিনেত্রীদের নিয়ে প্রতিজনকে একটি করে জন লেলনের ‘ইম্যাজিন’ গানের চরণ গাইয়ে পুরো ভিডিওটি তৈরি করেন।”

এই ভিডিওতে আরও অংশ নেন উইল ফ্যারেল, অ্যামি অ্যাডাম্স, ক্রিস্টেন উইগ, সিয়া-সহ অনেকে।

ইন্সটাগ্রাম পোস্টে এই অভিনেত্রী লেখেন, “বর্তমান পরিস্থিতিতে একত্রিত থাকার জন্য এই গান আমার কাছে খুবই শক্তিশালি আর খাঁটি মনে হয়েছে।”

ইটালির একজনের ভিডিও দেখে তিনি এই কাজ করতে অনুপ্রেরণা পেয়েছেন। ইটালির ওই ভদ্রলোক তার বারান্দায় দাঁড়িয়ে প্রতিবেশীদের জন্য গানটি ট্রাম্পেট বাজিয়ে শোনাচ্ছিলেন।

এর আগে ইন্সটাগ্রামের আরেক বার্তায় তিনি জানান, “ঘরে থাকাটাই এখন আমার সুপার পাওয়ার- আপনাদেরও।”

তিনি আরও লেখেন, “এই ভাইরাস থেকে রক্ষা পেতে আমরা যত তাড়াতাড়ি ঘরে আবদ্ধ হব, তত তাড়াতাড়ি আমরা মৃত্যু এড়িয়ে সাধারণ জীবনযাত্রায় ফিরে যেতে পারবো।”

গাল গেডোতের ‘ওয়ান্ডার উইম্যান ১৯৮৪’ ছবির কাজ শেষ। যা মুক্তি পাওয়ার কথা ৫ জুন। তবে এই মহামারীর কারণে সেটা পিছিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।