ভিডিও বার্তায় সবাইকে ঘরে থাকার অনুরোধ করলেন নাদিয়া

বিশ্বজুড়ে করোনাভাইরাসের প্রভাবে বিশ্বজুড়েই বিনোদন জগতের অনেকেই স্বেচ্ছায় ঘরে অবস্থান করছেন। একই কারণে ২০ মার্চ থেকে স্বেচ্ছায় ঘরে আছেন অভিনয় ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2020, 04:21 PM
Updated : 27 March 2020, 04:34 PM

শুক্রবার একটি ভিডিওবার্তা তিনি প্রকাশ করেন নিজ ফেইসবুক একাউন্ট থেকে। যেখানে তিনি ঘরে থেকে নিজেকে এবং আশেপাশের সকলকে নিরপদে থাকার জন্য অনুরোধ করেছেন।

ভিডিও বার্তার পাশাপাশি নিজেদের কিছু উদ্যোগের কথা তিনি জানান গ্লিটজের সঙ্গে আলাপের সময়ে।

নাদিয়া বলেন, “একটরস ইকুইটি থেকে প্রাথমিকভাবে ১০০ জন স্বল্প আয়ের শিল্পী, যেমন মেকআপ আর্টিস্ট বা ইউনিটের অন্যান্য কাজ যারা করেন- তাদের সহায়তা প্রদানের ব্যবস্থা করা হয়েছে।”

নাদিয়া আরও বলেন, “আর্থিকভাবে সবাই ক্ষতিগ্রস্থ হচ্ছি আমরা। তবুও হয়তো আপাতত চলতে পারবো। কিন্তু ইউনিটেই অনেকে কাজ করনে- যারা দৈনিক ভিত্তিতে উপার্জন করেন। তাদের পাশে দাঁড়ানো আমাদেরই দ্বায়িত্ব।”

বিশ্বজুড়ে করোনাভাইরাসের আতঙ্ক এবং তার কারণে বিনোদন জগতের ক্ষতি নিয়ে নাদিয়া আহমেদ চিন্তিত হলেও সবাই মিলে মোকাবেলা করার সাহস সঞ্চয় করছেন বলে জানালেন। বললেন, “খুবই কঠিন সময় যাচ্ছে এখন। এবং সেটা বিশ্বজুড়েই কঠিন সময়। একা আমরা কেউই এই সময়টাকে মোকাবেলা করতে পারবো না। সবাই মিলে পরিস্থিতি সামলে একদিন অবশ্যই ঘুরে দাঁড়াতে পারবো।”

সবশেষে বিডিনিউজ টোয়েন্টিফোরের পাঠক এবং ফলোয়ারদের তিনি ঘরে থেকে পরিচ্ছন্নতায় মনোযোগী হতে অনুরোধ করেছেন।