’কপিল দেব’ রনবীর- ‘রোমি দেব’ দীপিকা

অবশেষে কপিল দেবের স্ত্রীর চরিত্রে অভিনয় করা দীপিকা পাড়ুকোন প্রকাশ করলেন তার নতুন লুকের ছবি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Feb 2020, 11:55 AM
Updated : 19 Feb 2020, 12:12 PM

কবির খানের নতুন সিনেমা ’৮৩’য়ের কাজ শেষ হয়েছে। আছে মুক্তির অপেক্ষায়। এপ্রিলের ১০ তারিখে হলগুলো প্রদর্শিত হওয়া শুরু করবে ভারতের বিখ্যাত ক্রিকেটার কপিল দেবের জীবনী নিয়ে নির্মিত এই ছবি।

মুক্তির আগেই রনবীর সিং’য়ের লুক এবং কপিল দেবের চরিত্রে অভিনয়ের জন্য তার নিষ্ঠা - পরিশ্রম সবার আলোচনায় ঠাঁই পেয়েছেন। কম যাননি দীপিকাও। কপিলের স্ত্রীর ভুমিকায় অভিনয় করছেন তিনি। প্রকাশ করলেন তার ‘লুক’। আর তাতেই রীতিমত থ পুরো বলিউড।

চলনে বলনে - চুলের সাজে ঠিক যেন ‘৮৩’য়ের রোমিকে ফিরে পেলেন সবাই। রনবীর সিং নিজেও লিখেছেন. ‘আমি আমার হার্টবিট মিস করেছি যখন এই লুকে প্রথম দীপিকাকে দেখি।”

স্ত্রী নয় অভিনেত্রী হিসেবে প্রশংসা করলেন তিনি দীপিকার।

ওদিকে দীপিকাও ইন্সটাগ্রামে এই ছবি আপলোড করে লিখেছেন, “ছবিটিতে আমার চরিত্র হয়তো ছোট। কিন্তু এই গুরুত্ব কোনো অংশেই কম নয়। সবাই জানেন কপিলের জীবনে স্ত্রী রোমির প্রভাব। সিনেমাটিতেও সেটিই ফুটে উঠেছে।”

একটি সাক্ষাৎকারে দীপিকা আরও বলেন, এই সিনেমার জন্য তিনি রোমির জীবনযাপন সুক্ষ্মভাবে পর্যালোচনা করেছেন। রীতিমত পড়ালেখা করেছেন।

তিনি আশা করেন এই সিনেমা সবার নজর কাড়তে সক্ষম হবে।

উল্লেখ্য, কবির খান পরিচালিত ‘৮৩’ মুক্তির জন্য তৈরি। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন তাহির রাজ ভাসিন, হারডি সান্ধু, পঙ্কজ ত্রিপাঠিসহ প্রমুখ।

রনবীর সিং কপিল দেব হয়ে গোটা ক্রিকেট দল নিয়ে মাঠে নামছেন ২০২০’য়ের ১০ এপ্রিল।