পার্থিব’র বিশেষ গানে ভালোবাসা দিবস

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ‘পার্থিব’ প্রকাশ করেছে বিশেষ একটি গান, নাম ‘ভালোবাসার দিবসে’।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Feb 2020, 04:27 AM
Updated : 16 Feb 2020, 04:27 AM

গানটির কথা লিখেছেন সুমনা আর সুর দিয়েছেন রুমন।

ভালোবাসার কথা-সুরে বাঁধা এই গানটির ভিডিও প্রকাশিত হয়েছে ১২ ফেব্রুয়ারি ব্যান্ডের নিজস্ব ইউটিউব চ্যানেল এবং ফেইসবুক পেইজে।

এছাড়াও গানটি শোনা যাচ্ছে বিভিন্ন মোবাইল অপারেটরের অডিও স্ট্রিমিং আ্যপগুলোতে। দলনেতা রুমন জানান, শুধু দেশেই নয় সারা বিশ্বে গানটি শোনা যাবে সবগুলো গুরুত্বপূর্ণ মিউজিক প্ল্যাটফর্মে ঢুকে। যেমন- স্পটিফাই, আইটিউনস, আ্যপল মিউজিক, গুগল প্লে, ডিজার, ন্যাপস্টার, স্বাধীন আ্যপ প্রভৃতি।

এর আগে গত ডিসেম্বরের শেষ দিকে ব্যান্ডটি প্রকাশ করে চলমান শীত মৌসুমকে লক্ষ্য করে- ‘শীতের রাত্রি’ শিরোনামের গান, যা শ্রোতা মহলে প্রশংসিত হয়েছে।

ব্যান্ডটির ভোকাল ও গিটারিস্ট রুমন বলেন, ‘আমরা চেষ্টা করছি নিয়মিত ভালো গান শ্রোতাদের উপহার দিতে। চেষ্টা করছি গানে গানে সময়টাকেও ছুঁয়ে যেতে, প্রতিটি দিবস আর উৎসবকে রাঙিয়ে দিতে। এ বছর আরও গোটা চারেক গান রিলিজ করবার ইচ্ছা আছে আমাদের।’

রুমন জানান, এবারও আমরা চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস-এ সেরা ব্যান্ডের ক্যাটাগরিতে নমিনেশন পেয়েছিল ‘বন্ধু’ গানটির জন্য। ব্যান্ড হিসেবে পুরস্কার না জিতলেও দলটির অন্যতম সদস্য কিবরিয়া পেয়েছেন সেরা সাউন্ড ইঞ্জিনিয়ারের পুরস্কার।

সাম্প্রতিক সময়ে স্টেজ শো নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছে পার্থিব। পাশাপাশি চলছে নতুন গানের কাজও।

ব্যান্ডের বর্তমান লাইনআপ- গিটার ও ভোকাল: রুমন, কি-বোর্ড ও ভোকাল: রনি, গিটার: শান্ত, বেইজ: কিবরিয়া, ড্রামস ও পারকাশনস: শুভ।