অচিনপুরে শাহীনের ‘ইচ্ছে হল’

অচিনপুরের হাত ধরে তরুণ সঙ্গীত শিল্পী সুদীপ্ত শাহীনের প্রথম একক মৌলিক অ্যালবাম "ইচ্ছে হল"র মোড়ক উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2020, 04:27 AM
Updated : 9 Feb 2020, 04:27 AM

শুক্রবার টিএসসির গেমস রুমে মোড়ক উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে "ইচ্ছে হল" অ্যালবামটি অবমুক্ত করা হয়।

উল্লেখ্য, অ্যালবামটি ইতোমধ্যেই ইউটিউবে অবমুক্ত করা হয় চলতি বছরের ১ জানুয়ারি। মোট ৬টি গান দিয়ে সাজানো এই অ্যালবামে ২টি গানের মিউজিক ভিডিও প্রকাশ করা হয়। অ্যালবামটির সঙ্গীতায়োজনের কাজ করেছে সুদীপ্ত নিজেই। গানগুলো রেকর্ড করা হয় সুদীপ্ত'র নিজস্ব প্রতিষ্ঠান স্টুডিও জলতরঙ্গ থেকে। একটি গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন প্রখ্যাত সঙ্গীত পরিচালক আবিদ রনি।

মোড়ক উন্মোচনের পাশাপাশি সুদীপ্ত'র একক সঙ্গীত সন্ধ্যার আয়োজন ছিল এদিন। নিজের মৌলিক গানের পাশাপাশি আরও বেশ কিছু গান পরিবেশন করেন সুদীপ্ত। অচিনপুরের কর্ণধার শেখ রানা এবং সাবরিনা সুলতানা চৌধুরী অচিনপুরের পক্ষ থেকে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে নবীন একটি প্ল্যাটফর্ম হিসেবে অচিনপুরের কর্মকাণ্ড এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও বেশ কিছু বলেন তারা। নবীন এবং প্রতিশ্রুতিশীল শিল্পীর সাহায্যে অচিনপুর সদা প্রস্তুত এমনটা জানান তারা। অচিনপুর আয়োজিত এই অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিল ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক