বাপ্পী-ববিকে নিয়ে ইফতেখারের ‘যুদ্ধ’

‘লন্ডন লাভ’ নামে এক চলচ্চিত্রের ঘোষণা দিয়ে দৃশ্যধারণ শুরুর আগে বাপ্পী চৌধুরী ও ববিকে নিয়ে ‘যুদ্ধ’ নামে আরেক চলচ্চিত্রের ঘোষণা দিলেন পরিচালক ইফতেখার চৌধুরী।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Jan 2020, 03:13 PM
Updated : 19 Jan 2020, 03:13 PM

দেশপ্রেমের গল্পে আবর্তিত হয়েছে চলচ্চিত্রটির কাহিনী; এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী ও ইয়ামিন হক ববি। ছবির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

ইখতেখার গ্লিটজকে বলেন, চলতি বছরের অগাস্টের দিকে ছবিটির দৃশ্যধারণ শুরু করতে চান তিনি; তার আগে বাকি শিল্পী ও কলাকুশলীদের চূড়ান্ত করবেন।

এর আগে গত বছরের শেষভাগে শাকিব খানকে নিয়ে ‘লন্ডন লাভ’ নামে এক চলচ্চিত্রের ঘোষণা দিয়েছিলেন তিনি। ছবিটির দৃশ্যধারণ এখনও শুরু হয়নি।

‘যুদ্ধ’ চলচ্চিত্রের দৃশ্যধারণ শুরুর আগে এপ্রিলের দিকে ‘লন্ডন লাভ’ চলচ্চিত্রের কাজ শেষ করবেন বলে জানান তিনি। এতে শাকিবের বিপরীতে তিনজন নায়িকা অভিনয় করবেন। কলকাতার নুসরাত জাহানসহ আরও বেশ কয়েকজনের সঙ্গে তার প্রাথমিক কথা হয়েছে।

মাঝে নুসরাত ফারিয়াকে নিয়ে আরেক চলচ্চিত্রের ঘোষণা দিয়েছিলেন ইখতেখার; চলচ্চিত্রটির বাকি কলাকুশলী এখনও চূড়ান্ত করা হয়নি। মাঝে একটি বিকল্পধারার চলচ্চিত্রের কাজ শেষ করে চতুর্থ ছবি হিসেবে ছবিটির শুটিং ‍শুরুর পরিকল্পনার কথা বললেন তিনি।